বড় খবর

চোট সারিয়ে শুটিংয়ে ফিরলেন পরিণীতি

সাইনা নেহওয়ালের বায়োপিকের নাম সাইনা, যার মুখ্য চরিত্রে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। বুধবার থেকে শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। প্রায় ৮ ঘন্টা ব্যাডমিন্টন খেলতে হবে তাঁকে।

পরিণীতি চোপড়া ও সাইনা নেহওয়াল।
প্রায় দশ দিনের বেড রেস্টের পর শুটিং ফ্লোরে ফিরলেন পরিণীতি চোপড়া। জনপ্রিয় ব্যাডমিন্টন খেলোয়ার সাইনা নেহওয়ালের বায়োপিকের কাজ করছেন অভিনেত্রী। তবে শুটিং চলাকালীন ব্যাডমিন্টন খেলার দৃশ্য করতে গিয়ে ঘাড়ে চোট পান তিনি। ব্যস, টানা দশ দিনের বেড রেস্ট দেন চিকিৎসক।

সাইনা নেহওয়ালের বায়োপিকের নাম সাইনা, যার মুখ্য চরিত্রে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। বুধবার থেকে শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। প্রায় ৮ ঘন্টা ব্যাডমিন্টন খেলতে হবে তাঁকে। তবে স্পাইনে চোট লাগার কারণেই ব্যাডমিন্টন খেলা বারণ ছিল পরিণীতির।

আরও পড়ুন, একটা গান ভাষা ২২টি, ভারতের মন জয় করছে আর্ষা

সম্প্রতি একটি বিবৃতিতে পরিণীতি বলেন, “হ্যাঁ ঠিকই শুনেছেন। আমি একদম ভাল আছি। চিকিৎসকও সম্মতি জানিয়েছেন। তাই তাড়াতাড়ি ব্যাডমিন্ট কোর্টে ঝাঁপ দিতে চাই। আর অপেক্ষা করতে পারছি না। সানিয়ার পুরো টিমকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য এবং ধন্যবাদ চিকিৎসকদেরও, যারা আমায় এত তাড়াতাড়ি সারিয়ে তুললেন।”

তিনি আরও বলেন, “ভীষণ ইতিবাচক মনে হচ্ছে, সাহস পাচ্ছি। শুটিং শিডিউল এত কমপ্যাক্ট আমায় ৮-১০ ঘন্টা ব্যাডমিন্টন খেলতে হবে। তাই পুরো ফিট হয়ে আসাটা জরুরি ছিল।”  অমল গুপ্তের পরিচালনায় এই বায়োপিকের নাম সানিয়া। এর আগে স্ট্যানলি কা ডাব্বা এবং হাওয়া হাওয়াই-এর মতো ছবির পরিচালনা করেছেন তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parineeti chopra returns to shoot saina nehwal biopic post neck injury

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com