বড় খবর

মাথায় ক্ষতচিহ্ন, বাথটবে রক্তাক্ত পরিণীতি, প্রকাশ্যে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর টিজার

বোন পরিণীতির প্রশংসায় পঞ্চমুখ প্রিয়াঙ্কা চোপড়া। বলছেন, “পুরো সিনেমাটা দেখার জন্য আর তর সইছে না!”

Parineeti

মাথায় জোর আঘাত, ক্ষতচিহ্ন, মুখময় কাজলে কালিমালিপ্ত, রক্ত-কাজল জলে ধুয়ে মাখামাখি অবস্থা। বাথটবে বসে স্থির দৃষ্টিতে হতবাক হয়ে তাকিয়ে রয়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সে কী! ঠিক এমনভাবেই প্রকাশ্যে এল পরিণীতির ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ (The Girl on the Train)-এর টিজার। নেপথ্যে বাঙালি পরিচালক রিভু দাশগুপ্ত।

রিভু পরিচালিত এই ছবির শুটিং বহুকাল আগে শেষ হলেও নানা কারণে একাধিকবার পিছিয়ে গিয়েছে মুক্তির দিনক্ষণ। অবশেষে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর টিজার রিলিজ করার পাশাপাশি মুক্তি দিন ঘোষণা করলেন অভিনেত্রী পরিণীতি। ফ্লপ গার্লের তকমা সাঁটা থাকলেও এবার অবশ্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর টিজার প্রকাশ্যে আসার পর ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন পরিণীতি। বোনের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় এই টিজার শেয়ার করে লিখেছেন, “তোমার জন্য গর্ব অনুভব করছি। গোটা সিনেমাটা দেখার জন্য আর তর সইছে না আমার।”

পওলা হকিনসের লেখা বেস্টসেলার সাহিত্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে এই ছবি তৈরি করেছেন রিভু। এক মদ্যপ ডিভোর্সি মহিলার চরিত্রে অভিনয় করছেন পরিণীতি। কখনও ট্রেনের ভিতর আবার কখনও বা রাস্তা দিয়ে অত্যন্ত সতর্কভাবে হেঁটে যাচ্ছেন পরিণীতি। ভয়, সন্দেহ, উত্তেজনা ফুটে উঠছে তাঁর চোখমুখে। যেন অতীতের কোনও ঘটনা ক্রমাগত তাড়া করে বেড়াচ্ছে তাঁকে। ঠিক এমনভাবেই টিজারে দেখা গেল অভিনেত্রীকে।

এর আগেও অবশ্য পওলার এই উপন্যাস অবলম্বনে সিনেমা হয়েছে হলিউডে। যেখানে অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। ডিভোর্সি, জীবনের প্রতি নির্বিকার এক মহিলা। মদ্যপ, বিভিন্ন নেশায় আসক্ত। অবশেষে এক অপরাধমূলক কাজের অনুসন্ধানে জড়িয়ে পড়েন তিনি। আজ্ঞে! এমিলি ব্লান্ট অভিনীত সেই মদ্যপ মহিলার ভূমিকাতেই এবার অবতীর্ণ হতে চলেছেন পরিণীতি চোপড়া। প্রকাশ্যে এসেছে ছবির টিজার। যা দেখে ধন্য ধন্য করছে নেটদুনিয়া। আগামী ২৬ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Parineeti chopra starrer the girl on the train teaser out now

Next Story
পাঞ্জাবে শুটিং করতে গিয়ে বিক্ষোভকারী কৃষকদের রোষে জাহ্নবী, তারপর?…Janhvi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com