scorecardresearch

বড় খবর

মেয়ে কোটিপতি, মা ভাঙা ঘরে! ২১ কোটি নিয়ে মুখ খুললেন ‘পার্থ-সাথী’ অর্পিতার মা

পার্থর সঙ্গে ‘মডেল-নায়িকা’ মেয়ের ঘনিষ্ঠতা নিয়ে কী ফাঁস করলেন অর্পিতার মা?

Partha Chatterjee Live updates, Arpita Mukherjee Belgharia Flat, Bengal SSC scam, Partha Arpita, অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট, অর্পিতা মুখোপাধ্যায়ের মা, মিনতি মুখোপাধ্যায়, গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়, Model actress Arpita Mukherjee, Parth Chatterjee Aide Arpita Mukherje, Partha Chatterjee arrest, Partha Chatterjee, বাংলা SSC দুর্নীতি, Arpita Mukherji, ED, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেপ্তার মডেল অভিনেত্রী অর্পিতা, Bengal news today, Indian Express Entertainment News
বেলঘড়ির ফ্ল্যাটে আরও ২৭ কোটি নিয়ে মুখ খুললেন 'পার্থ-সাথী' অর্পিতার মা

মডেলিং থেকে অভিনয়, তারপর উত্তর ও দক্ষিণ কলকাতায় ব্যবসা! আর তাতেই ২১ কোটি টাকার পাহাড় অর্পিতা মুখোপাধ্যায়ের (Model Actress Arpita Mukherjee) বাড়িতে? জিৎ-স্বস্তিকার ‘পার্টনার’ ছবিতে কাজ করেছিলেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘মামা-ভাগ্নে’ ছবিতেও দেখা গিয়েছিল অর্পিতার মুখ। তামিল-ওড়িশা সিনেমাতেও কাজ করেন। তবে জনপ্রিয়তা সেরকম না থাকা সত্ত্বেও কীভাবে এই বিপুল পরিমাণ টাকা ও ৫০ লক্ষের সোনা থাকতে পারে অর্পিতার বাড়িতে? সেই প্রশ্নেই এখন তোলপাড় রাজ্য-রাজনীতি। মেয়ের কীর্তি নিয়ে এবার মুখ খুললেন অর্পিতার মা।

বিনোদুনিয়ার সঙ্গে রাজনৈতিক ময়দানের সম্পর্ক এই প্রথম নয়। এর আগেও গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনৈতিক নেতা-মন্ত্রীদের ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে এসেছে। তবে অর্পিতা মুখোপাধ্যায়ের টাকার পরিমাণ মাথা ঘুরিয়ে দিয়েছে ইডি আধিকারিকদেরও। কীভাবে এল এত টাকা? এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন ‘পার্থ-সাথী’ অর্পিতার মা।

বেলঘড়িয়ার দেওয়ান পাড়ার আব্দুল লতিফ স্ট্রিটে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee Mother) আসল বাড়ি। সেখানে তাঁর মা-ই থাকেন। মেয়ে নিজে বৈভব-আতিশায্যের মাঝে বিলাসবহুল ফ্ল্যাটে থাকলেও, মা থাকতেন বেলঘড়িয়ার ভাঙাচোরা বাড়িতেই। কোথাও দেওয়ালের পলেস্তারা খসে গিয়েছে। আবার কোথাও বা রং চটে গাছপালা গজিয়েছে বাড়ির দেওয়াল থেকে।

[আরও পড়ুন: ‘সিস্টেমটা পরিষ্কার হোক’, পার্থকে ‘খোঁচা দিয়ে’ মমতা-অভিষেকে আস্থা ভরত কলের]

অর্পিতার (Partha Chatterjee Arpita Mukherjee) এক বোনও রয়েছে। যাঁর বিয়ে হয়ে গিয়েছে। মেয়ে অর্পিতা-কীর্তি নিয়ে কী বললেন তাঁর মা? পরনে সাদামাটা নাইটি। ঠায় পায় বিছানার পাশে জানালার ধারে বসে। বললেন, “৩-৪ দিন আগেও এসেছিল মেয়ে। আসা -যাওয়া করে। যোগাযোগ রাখে। খোঁজখবর নেয়। এই যা..! মডেলিং করত প্রথমে। ওড়িশায় সিনেমা করেছে। টলিউডে ‘মামা-ভাগ্নে’ ছবিতে অভিনয় করেছে। তামিল ছবিও করেছে। প্রযোজনা সংস্থার সঙ্গেও যুক্ত ছিল।”

কিন্তু একাধিক ফ্ল্যাট, ২১ কোটি টাকা কীভাবে এল অর্পিতার কাছে? প্রশ্ন ছুঁড়তেই মডেল-অভিনেত্রীর মায়ের সাফ কথা, “আমি কী করে বলব? মেয়ে কী করে জানা নেই। ওকেই জিজ্ঞেস করুন। আমি তো অত কোটি টাকা, ফ্ল্যাট.. এসব শুনছি এখন সংবাদমাধ্যমের কাছ থেকেই।”

[আরও পড়ুন: মডেলিং থেকে ব্যবসা, ‘পার্থ-সাথী’ অর্পিতার বিলাসবহুল জীবন চোখ কপালে তুলবে!]

শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বদান্যতাতেই কি মডেল, অভিনেত্রী থেকে একেবারে সোজা চাকচিক্য ব্যবসা পাতেন অর্পিতা? বিরোধী শিবির সেই প্রশ্নই এখন তুলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Partha aide model actress arpita mukherjees mother opens up