scorecardresearch

বড় খবর

‘জঘন্য, বাংলায় না জন্মালেই হত’, রাজ্যের ধুন্ধুমার পরিস্থিতিতে বিস্ফোরক শ্রীলেখা

রাজ্য ছাড়ছেন শ্রীলেখা মিত্র? শোরগোল!

‘জঘন্য, বাংলায় না জন্মালেই হত’, রাজ্যের ধুন্ধুমার পরিস্থিতিতে বিস্ফোরক শ্রীলেখা
কী বলছেন শ্রীলেখা?

SSC দুর্নীতি নিয়ে তোলপাড় গোটা বাংলা। উত্তপ্ত রাজ্য-রাজনীতি। মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি টাকা-সহ ৫০ লক্ষের গয়না, একাধিক ফ্ল্যাটের হদিশ মিলেছে। দিন কয়েক ধরেই রাজ্যের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে সরব শ্রীলেখা মিত্র। এবার বাংলা নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রী।

রবিবার তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্যের সঙ্গে নেটপাড়ায় প্রকাশ্যেই বাক-বিতণ্ডায় জড়ান শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ‘খেলা হবে’ স্রষ্টাকে ‘খোকা’ সম্বোধন করে নায়িকা বলেন ‘ভাল থেকো’। পাল্টা দিয়েছিলেন দেবাংশুও। শ্রীলেখাকে ‘হ্যাটা হওয়া বামনেত্রী’ বলে ব্যঙ্গ করে লেখেন, ‘১০৭ কেজির ফুটেজ দিলাম।’ দেবাংশু-শ্রীলেখার এমন বাকবিতণ্ডা নিয়ে কম শোরগোল হয়নি নেটপাড়ায়। তার ২৪ ঘণ্টা ঘুরতে না ঘুরতেই ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন শ্রীলেখা মিত্র।

নায়িকার মন্তব্য, “পশ্চিমবঙ্গ এখন একটা জোকারের রাজ্য হয়ে গিয়েছে। আমার অনেক দিন আগেই মন উঠে গেছে বাংলা থেকে। পশ্চিমবঙ্গের ভূমিপুত্রী হিসেবে যে গৌরব ছিল, তা দীর্ঘদিন আগেই হারিয়ে গিয়েছে আমার মন থেকে। এখন বাংলার সবটাই ঘেন্না লাগে। এখানে না জন্মালেই ভাল হত।”

রাজ্যের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে শ্রীলেখা মিত্রর এমন মন্তব্যকে একপক্ষ যখন সমর্থন করেছে, তখন আরেকপক্ষ অভিনেত্রীকে সাফ নিদান দিয়েছেন, ‘বাংলায় ভাল না লাগলে গুজরাতে চলে যান।’

[আরও পড়ুন: ‘কেস ঝাকানাকা, কোটি কোটি টাকা..’, ইউটিউবার ঝিলামের চরম কটাক্ষ]

প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারির পর থেকেই তোলপাড় রাজ্য-রাজনীতি। তৃণমূল কিংবা বিজেপিকে সর্বদাই সরব শ্রীলেখা মিত্র। যে কোনও রাজনৈতিক কিংবা বিনোদুনিয়ার ইস্যু নিয়ে তুলোধনা করতে ছাড়েন না। এবার বাংলা নিয়ে বিস্ফোরক মন্তব্য করে যে নেটপাড়ার একাংশের বিরাগভাজন হলেন নায়িকা, তা তাঁর কমেন্ট বক্সেই চোখ রাখতেই ইঙ্গিত মিলল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Partha arpita sreelekha mitra hates bengal