বড় খবর

‘পাসওয়ার্ড’ ছবির আদলে সাজবে হাজরার পুজোমণ্ডপ

হাজরা পার্কের পুজোর থিম এবারে সেজে উঠবে ‘পাসওয়ার্ড’-এর আদলে। কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় ডার্ক ওয়েব নিয়ে তৈরি হয়েছে এই সাই-ফাই থ্রিলার।

password
'পাসওয়ার্ড' ছবির তারকা দেব, রুক্মিণী এবং আদ্রিত।

সকাল থেকে রাত্রি, যে কোনও কাজ করতে গেলেই পাসওয়ার্ডের ঝামেলা। সে আপনার মোবাইল হোক কিংবা ইমেল। তবে পাসওয়ার্ডের ঝঁক্কি যে এখানে শেষ নয়, শুরু কেবল। একথা নিত্যদিনের কাজে কর্মে দিব্যি টের পাওয়া যায়। কিন্তু জানেন কি, ইন্টারেনেটের মাত্র ১৫ শতাংশ আমরা ব্যবহার করতে পারি, বাকি ৭৫ শতাংশ ডার্ক ওয়েবে আমাদের কোনও যাতায়াত নেই। এই বিষয়ের উপরই তৈরি ছবি ‘পাসওয়ার্ড’।

এদিন মুক্তি পেল ছবির দ্বিতীয় টিজার, আর সেই সঙ্গে জানা গেল হাজরা পার্কের পুজোর থিম এবারে সেজে উঠবে ‘পাসওয়ার্ড’-এর আদলে। অর্থাৎ ছবির বিষয়টাই ফুটে উঠবে তাদের দুর্গাআরাধনার অন্দরসজ্জায়। কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় ডার্ক ওয়েব নিয়ে তৈরি হয়েছে এই সাই-ফাই থ্রিলার। অভিনয়ে দেব, পরমব্রত, পাওলি, রুক্মিণী এবং অদৃত।

আরও পড়ুন, ‘ব্যোমকেশ’-এর প্রথম ঝলক, উৎসাহ জিইয়ে রাখলেন পরম-রুদ্র

ছবিতে দেব সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণী মৈত্র এথিক্যাল হ্যাকারের চরিত্রে।ডিপ ওয়েবের স্ট্র্যাটিজিস্ট অদৃত, তবে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রের নান শেড দেখতে পাওয়া যাবে এই ছবিতে। এবারে নাকি যুদ্ধ হলে সেটা দুটো ল্যাপটপের মধ্যে হবে। আমরা নয় একথা বলছেন নায়ক দেব। তাঁর ছবি ‘পাসওয়ার্ড’ও সেকথাই বলে।

password
ছবির টিজার লঞ্চে টিম ‘পাসওয়ার্ড’।

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় আগে ছবিটা নিয়ে কথা বলতে গিয়ে জানিয়েছিলেন, “ডিজিটাল সার্ভিলেন্স বা প্রযুক্তি প্রহরার ওপর ছবিটা তৈরি করছি। দেব এগিয়ে এসেছে এটাই অকল্পনীয়।” ছবির চিত্রনাট্য তৈরি করেথেন রানা। সঙ্গীতপরিচালনায় স্যাভি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Password 2nd teaser and theme of hazra park durgapuja with password film

Next Story
৯০০ কিমি হাঁটলেন যুবক, প্রিয় তারকাকে দেখার জন্যAkshay Kumar fan Parbat walks 900 kms to meet the star
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com