scorecardresearch

বড় খবর

‘মরশুম সত্যিই পাল্টে গেল!’ বড়পর্দায় শাহরুখ, বিতর্ককে বুড়ো আঙুল কিং খান ভক্তদের

‘পাঠান’ ঝড় কলকাতায়, শাহরুখকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা

‘মরশুম সত্যিই পাল্টে গেল!’ বড়পর্দায় শাহরুখ, বিতর্ককে বুড়ো আঙুল কিং খান ভক্তদের
পাঠান ঝড় কলকাতায়- এক্সপ্রেস ফটোঃ শশী ঘোষ

‘পাঠান’ দেখে ইমোশনাল শাহরুখ অনুরাগীরা। বছর চারেক পর শাহরুখ ফিরেছেন বড়পর্দায়। দেশের নানান জায়গায় উন্মাদনা তুঙ্গে। শুধু তাই নয়, সিনেমাহলের বাইরে আয়োজনের শেষ নেই। বাজি ফাটিয়ে, বাজনা বাজিয়ে হলে পৌঁছেছেন তাঁরা।

ইতিমধ্যেই শাহরুখ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘পাঠান’ আপনাদের জন্য এসে গেছে। আর কিং খানের এই পোস্ট দেখেই নিজেদের উচ্ছাস ধরে রাখতে পারলেন না কেউই। পাঠান জ্বরে কাবু গোটা দেশ থেকে বিদেশ। শাহরুখকে প্রথম দৃশ্যে দেখেই গলা ফাটিয়েছেন দর্শকরা। কেউ কেউ কেঁদে ফেলেছেন এমনও জানা গেল। শাহরুখকে উদ্দেশ্য করে বললেন, “আপনাকে চারবছর পর দেখলাম বিশ্বাস করুন স্যার, কেঁদে ফেলেছিলাম”।

pathaan, pathaan in kolkata, pathaan shahrukh khan
পাঠান ঝড় কলকাতায়- এক্সপ্রেস ফটোঃ শশী ঘোষ

শাহরুখের পোস্টার ঘিরে নাচ, কোথাও আবার আরতি। কোথাও পরপর বাজি ফাটছে, রাস্তা জুড়ে কিং খান অনুরাগীদের উচ্ছাস। হল থেকে বেরিয়ে শাহরুখ শাহরুখ স্লোগান দিচ্ছেন তাঁর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। ২০২৩ এর ব্লকবাস্টার হিট হতে চলেছে এই ছবি, এমনই দাবি করছেন ভক্তরা। আগে থেকেই অ্যাডভান্স বুকিং, টিকিট পেতেও কালঘাম ছুটেছে ভক্তদের। তবে, আজ সকাল থেকেই চূড়ান্ত রেসপন্স। শাহরুখকে ফুল ফর্মে পেয়েছেন অনুরাগীরা।

pathaan, pathaan in kolkata, pathaan shahrukh khan
পাঠান ঝড় কলকাতায়- এক্সপ্রেস ফটোঃ শশী ঘোষ

সারা বিশ্বজুড়ে পাঠান ঝড় চলছে…শাহরুখের এই ছবিই শেষ কথা। একবার নয়, বারবার দেখবেন এই ছবি। শাহরুখ ভক্তদের উন্মাদনা দেখেও ঢোঁক গিলছে নেটদুনিয়া। তাঁদের কথায়, মরশুম সত্যিই পাল্টে গেছে, আর কিছুই করার নেই। প্রসঙ্গত, শাহরুখ ভক্তদের রাস্তাঘাটে উন্মাদনা দেখে মাথায় হাত দর্শকদের। সামাল দিতেই হিমশিম খেয়েছে কলকাতা পুলিশ।

কলকাতায় পাঠান ঝড়। অনুরাগীরা বলছেন, “এই বয়সেও শাহরুখ যা করেছেন কেউ করতে পারে না, আমরা বিতর্ক শুনতে নারাজ। উনি কাঁপিয়ে দিয়েছেন”। টুইস্টের পর টুইস্ট। জোশে ভরপুর সিনেমাহলের আনাচে কানাচে শাহরুখ ভক্তদের উন্মাদনা। চারবছর ধরে যেন অপেক্ষায় ছিলেন সকলে। শুধু আজ সকাল না, বরং কালকের জন্যও রেকর্ড টিকিট বুকিং হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathaan release shahrukh fans congratulate to king khan felt emotional