scorecardresearch

বড় খবর

ভারতই তাঁর ধর্ম-কর্ম, ‘পাঠান’-এর টিজারে দেশপ্রেম উস্কে দিলেন শাহরুখ

টিজারে দুর্ধর্ষ দীপিকা-আব্রাহামও। ভক্তদের উল্লাস ‘কিং ইজ ব্যাক’…

Pathaan teaser, পাঠান, পাঠান টিজার, দীপিকা পাড়ুকোন, শাহরুখ খান, জন আব্রাহাম, bengali news today
'পাঠান'-এর টিজারে দেশপ্রেম উস্কে দিলেন শাহরুখ খান

২০১৮ সালের পর থেকে পর্দায় দেখা নেই! অনস্ক্রিন কিং খান-ম্যাজিক দেখার জন্য একপ্রকার অধৈর্য হয়ে উঠেছিলেন অনুরাগীরা। চার বছর পর ২০২২ সালের ফ্রেব্রুয়ারি মাসে ফিনিক্স পাখির মতো অবতরণ করলেন শাহরুখ খান। বুধবার সকালেই অনুরাগীদের দিলেন বিশেষ সারপ্রাইজ। শেষমেশ অপেক্ষার অবসান। পর্দায় প্রত্যাবর্তন ঘটছে কিং খানের। কবে? সেই দিনক্ষণও ঘোষণা করে দিলেন ‘পাঠান’।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ নিয়ে কৌতূহলের অন্ত ছিল না। কারণ, প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের তরফে আনুষ্ঠানিকভাবে শাহরুখের নাম ঘোষণা করা হয়নি এযাবৎকাল। তবে বুধবার একেবারে ‘পাঠান’-এর টিজার নিয়েই স্বমহিমায় ধরা দিলেন কিং খান। আর পয়লা ঝলকেই উস্কে দিলেন ভারতের প্রতি তাঁর দেশপ্রেম। রিলিজের তারিখও সেভাবেই ঠিক করা হয়েছে। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘পাঠান’। সঙ্গে রয়েছেন আরও দুই বলিউড মহারথী- জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন।

[আরও পড়ুন: মৃত্যুপুরী ইউক্রেনে রুশ হামলার বলি ভারতীয় পড়ুয়া নবীন, গর্জে উঠলেন ফারহান আখতার]

ধর্ম কিংবা জাতির ভিত্তিতেই আমাদের দেশে নামকরণ করা হয়- টিজারের প্রথমেই বলে উঠলেন জন আব্রাহাম। এরপরই স্ক্রিনে দীপিকার প্রবেশ। বললেন, কিন্তু ওই ব্যক্তির কাছে ধর্ম কিংবা জাতির কিছুই ছিল না। এমনকী ওঁর নামকরণ করারও কেউ ছিল না। দেশ, ভারত ছাড়া ওঁর কাছে নিজের বলতে আর কিছুই ছিল না। ‘পাঠান’কে এভাবেই পরিচয় করিয়ে দিলেন জন-দীপিকারা। এরপরই শাহরুখের অবতরণ… বাকিটা দেখুন টিজারেই।

প্রসঙ্গত, ‘পাঠান’-এর টিজার দেখেই উত্তেজনায় ফুটছেন দর্শকরা। খোদ রণবীর সিং লিখলেন- ‘এই তো রাজার প্রত্যাবর্তন’। টিজার পোস্ট করে শাহরুখের মন্তব্য, জানি একটু দেরি করে ফেললাম, কিন্তু তারিখটা মনে রাখবেন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল, তেলুগু- মোট ৩টি ভাষায় মুক্তি পাবে ‘পাঠান’। পাশাপাশি, ইন্ডাস্ট্রিতে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ৫০তম মাইলফলক হিসেবে ‘পাঠান’কে দর্শকদের কাছে নিয়ে আসতে চলেছেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pathaan teaser shah rukh khan calls india his religion deepika padukone john abraham tells story