বড় খবর

‘অসুর’-এর শুটিং শেষ, নস্ট্যালজিক টিম

দেবীপক্ষের আগমন ‘অসুর’ সঙ্গে থাকবেন সেটাই আশা করা হয়েছিল। কিন্তু মহালয়ার প্রাক্কালেই পাভেল জানিয়ে দিয়েছিলেন, শরতে নয় শীতে আসছে অসুর।

asur
'অসুর'-এর শুটিং শেষ। ফোটো- টুইটার

শুটিং শিডিউল বেশ বড় ছিল। এতদিনে শেষ হল অসুর-এর শুটিং। পরিচালক জানালেন, ”অসুর নিধন যজ্ঞ শেষ।” একে বড় শিডিউল তারওপরে তারকাদের ডেট পাওয়া, সব মিলিয়ে ভালয় ভালয় মিটল কাজ। এবার পোস্ট প্রোডাকশনের পালা। দেবীপক্ষের আগমন ‘অসুর’ সঙ্গে থাকবেন সেটাই আশা করা হয়েছিল। কিন্তু মহালয়ার প্রাক্কালেই পাভেল জানিয়ে দিয়েছিলেন, শরতে নয় শীতে আসছে অসুর।

তবে শুটিংয়ের শেষদিন আবেগঘন হয়েছিলেন তারকরা। প্রত্যেকেই টুইট করে জানান দিলেন সেকথা। আবির চট্টোপাধ্যায় টুইট করে লিখলেন, ”অসুরের শুটিং শেষ হল। জানি আমরা ছবিটা শেষ করতে একটু বেশিই সময় নিয়েছি। কিন্তু বিশ্বাস করুন এটার প্রয়োজন ছিল”।ছবিতে কাজ করেছেন রাজনন্দিনী পাল। তিনি টুইট করে লিখলেন, ”শুটিং শেষ! এত বড়মাপের অভিনেতাদের সঙ্গে কাজ করতে পেরে গর্বিত। পাভেলদা অনেক ধন্যবাদ”।

আরও পড়ুন, ‘পাণিপথ’-এর ঝলকেই নজর কাড়ল অর্জুন কাপুর, সঞ্জয় দত্ত

ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। এর আগে জিতের ছবি ‘বাচ্চা শ্বশুর’-এর চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক। সেই শুরু, তারপরেই জিতের প্রযোজনায় তৈরি করলেন ছবি।

কিগন(জিৎ), বোধি (আবির) ও অদিতি (নুসরত) এই তিনজন বন্ধুর গল্প। কলেজ এই তিনবন্ধুর ভাবনা একে অপরের থেকে আলাদা। কিগন ও অদিতি কলা বিভাগের পড়ুয়া এবং বোধি ইংরাজী সাহিত্যের। পরবর্তীতে বোধি চাকরি করে একটি কোম্পানিতে, অন্যদিকে কিগনের ভালবাসা ছবি আঁকা। ‘অসুর’-এর সঙ্গীতপরিচালনার দায়িত্বে নচিকেতা, অমিত ও ইশান।

কিগন বিশেষ ক্ষমতার অধিকারী। যে সামনের বেশকিছু অশুভ ভাবনা দেখতে পায়। চিরাচরিত সমাজ থেকে তাকে বিচ্ছিন্ন করে এই ভবিষ্যত বুঝতে পারার বিষয়টাই। কিন্তু সে অসুর কেন? কেনই বা এত সমস্যা তাকে ঘিরে? এসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে এবারের শীতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Asur shooting wrap emotional rajnandini paul

Next Story
‘পাণিপথ’-এর ঝলকেই নজর কাড়লেন অর্জুন কাপুর, সঞ্জয় দত্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com