বড় খবর

করোনা আতঙ্কে গুজব! পায়েল-দ্বৈপায়নের পরিবারের সদস্যকে হেনস্থা

পায়েল দে ও দ্বৈপায়ন দাসের শিবপুরের বাড়িতে জনতা কারফিউয়ের মধ্যেই চড়াও হলেন একদল মানুষ। চরম হেনস্থার মুখে দ্বৈপায়নের বৃদ্ধ মামা।

Payel De Dwaipayan Das family member harassed over Corona rumour
দ্বৈপায়ন দাস ও পায়েল দে-র পুরনো ছবি (সৌজন্যে ওয়েডিং ক্যানভাস)

রবিবার ২২ মার্চ সকালে তীব্র হেনস্থার শিকার হলেন পায়েল দে ও দ্বৈপায়ন দাসের পরিবারের এক সদস্য। হেনস্থা করা হল দ্বৈপায়নের মামাকে। তাঁর স্ত্রী বিগত প্রায় একমাস যাবৎ আবু ধাবিতে থাকা সত্ত্বেও কিছু মানুষ এই অভিযোগ নিয়ে শিবপুরের বাড়িতে চড়াও হন যে তিনি ফিরে এসেছেন এবং তাঁকে লুকিয়ে রাখা হয়েছে। ঘটনার পরেই আবু ধাবি থেকে লাইভে এসে দ্বৈপায়নের মামী জানিয়েছেন যে তিনি কলকাতায় ফেরেননি এবং তাঁর স্বামীকে অযথা হেনস্থা করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে পায়েল জানান, রবিবার সকালে আচমকাই একদল মানুষ স্বাস্থ্য দফতরের কর্মী বলে নিজেদের পরিচয় দিয়ে শিবপুরে তাঁর মামাশ্বশুরের বাড়িতে আসেন এবং তাঁর স্ত্রীর সম্পর্কে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। পায়েলের মামাশ্বশুর তাঁদের জানান যে তাঁর স্ত্রী বর্তমানে আবু ধাবিতে রয়েছেন তাঁদের মেয়ের কাছে। সেই কথায় বিশ্বাস না করে উলটে অভিযোগ করা হয় যে গতকাল রাতে নাকি তাঁর স্ত্রী আবু ধাবি থেকে কলকাতায় ফিরে এসেছেন এবং তাঁকে লুকিয়ে রাখা হয়েছে।

আরও পড়ুন: ‘বাড়িতে থাকুন, চেনটা ভাঙতে দিন’, অনুরোধ বাংলা বিনোদন জগতের

ঘটনায় বিহ্বল পায়েলের মামাশ্বশুর অবিলম্বে বিষয়টি আবু ধাবিতে তাঁর মেয়ে সাম্পানকে জানান। পাশাপাশি পায়েল-দ্বৈপায়ন-সহ পরিবারের অন্যান্য সদস্যদেরও জানান। ”আমার ননদ ঘটনাটি জানতে পেরে আবু ধাবি থেকেই শিবপুর পুলিশ স্টেশনে গোটা বিষয়টা জানিয়েছে, পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে বলে আশ্বাস দিয়েছে কিন্তু এ ধরনের ঘটনা একেবারেই কাম্য নয়”, বলেন পায়েল। যেহেতু এই সময়ে জনসমাগম এড়িয়ে চলতে বলা হচ্ছে তাই গুজবে কান দিয়ে এই ধরনের ঘটনা আরও বড় বিপদ ডেকে আনতে পারে বলে মনে করছেন পায়েল।

Payel De Dwaipayan Das family member harassed over Corona rumour
দুদিন আগেই করোনা-সতর্কতায় ছেলে মেরাকের জন্মদিন বাতিল করেছেন দম্পতি।

”এটা একেবারেই একটা ভুল গসিপ যে আমার পরিবারের কোনও সদস্য বিদেশ থেকে এসেছেন এবং তাঁকে লুকিয়ে রাখা হয়েছে। যাঁকে নিয়ে এই গুজব, তিনি নিজেই লাইভ ভিডিও করেছেন আবু ধাবি থেকে যে তিনি আবু ধাবি-তেই আছেন এবং যতদিন না ক্রাইসিস পিরিয়ডটা চলে যাচ্ছে, ততদিন তিনি কলকাতায় ফিরবেন না এবং ততদিন উনি ওনার ফ্যামিলির সঙ্গে দেখা করবেন না। উনি ওনার মেয়ের সঙ্গে, নাতির সঙ্গে আবু ধাবিতে রয়েছেন”, বলেন পায়েল, ”এই গুজবটা হঠাৎ করে কেন জানি না উঠল যে উনি ফিরে এসেছেন শিবপুরের বাড়িতে মানে যে বাড়িতে আগে আমি থাকতাম। আপাতত সেই বাড়িতে শুধু আমার মামাশ্বশুর রয়েছেন যাঁর বয়স ৭০ বছর। হঠাৎ করেই এই গুজবটা রটানো হয়েছে যে ওনার ওয়াইফ দুবাই থেকে ফিরে এসেছেন, বাড়িতে লুকিয়ে রাখা হয়েছে। একদম মিথ্যে। তার প্রমাণ দেওয়া হয়েছে। এখন সবচেয়ে উদ্বেগের বিষয় হল এটাই, জনতা কারফিউ চলছে, তা সত্ত্বেও এই ঘটনাটা হয়েছে আমার মামনের সঙ্গে। যেহেতু আজ আমরা বাড়িতে বন্দি, আমরা বাড়িতে নিজেদের বন্দি করে রেখেছি, তাই চাইলেও তার কাছে যেতে পারছি না।”

আরও পড়ুন: এপ্রিলে পায়েল-দ্বৈপায়নের ছেলের প্রথম জন্মদিনের পার্টি স্থগিত

শিবপুরের বাড়িতে স্বামীর হেনস্থার পরেই আবু ধাবি থেকে তাঁর নিজস্ব ফেসবুক প্রোফাইলে লাইভে আসেন পায়েলের মামীশাশুড়ি। তিনি যে আবু ধাবি-তেই রয়েছেন তার প্রমাণ দেন লাইভ ভিডিওতে। পাশাপাশি তাঁর স্বামীকে অযথা কেন হেনস্থা করা হল সেই প্রশ্ন তোলেন। কে বা কারা এই জাতীয় গুজব রটিয়েছে সেই প্রশ্নও তোলেন তিনি। দেখে নিতে পারেন সেই লাইভ ভিডিওটি নীচের লিঙ্কে ক্লিক করে–

পায়েল ও দ্বৈপায়ন করোনা সংক্রমণ নিয়ে অত্যন্ত সতর্ক। কিছুদিন আগেই ছেলে মেরাকের প্রথম জন্মদিনের পার্টি বাতিল করেছেন দম্পতি। ওই বিশেষ ভোজটি ছিল ১২ এপ্রিল। যেহেতু ১৫ এপ্রিল পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ এবং জমায়েত যতটা সম্ভব এড়িয়ে চলতে বলা হয়েছে, তাই আগে থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন দম্পতি। কিন্তু করোনা আতঙ্কে গুজব ছড়ালে বিপদ আরও বাড়বে বলেই আশঙ্কা। তাই বার বার গুজবে কান না দিতে ও গুজব না ছড়াতে অনুরোধ করেছেন অভিনেত্রী।

”ভগবান করুক, এই ভাইরাস যেন কাউকে অ্যাফেক্ট না করে। আজ অসহায়ভাবে সংবাদমাধ্যমের সাহায্যটা নিলাম যাতে এই বার্তাটা সবার কাছে পৌঁছয়। প্লিজ প্লিজ, গুজব ছড়াবেন না। খুব সমস্যার মধ্যে আছি, আর সমস্যা বাড়াবেন না। অনেক ধন্যবাদ আমাদের বার্তাটা সকলের কাছে পৌঁছে দেওয়ার জন্য”, পায়েল জানান।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Payel de dwaipayan das family member harassed over corona rumour actress issues a statement

Next Story
বেনজির! করোনায় কর্মীদের পাশে শেওড়াফুলির সিনেমাহলudayan cinema
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com