বড় খবর

‘মুম্বই পুলিশ অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার তদন্ত করছে না’, বিস্ফোরক অভিনেত্রী পায়েল ঘোষ

গত সেপ্টেম্বর মাসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন পায়েল ঘোষ।

anurag-payel

“অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কি এবার আমাকে মরতে হবে?”, দিন কয়েক ‘চুপ’ থাকার পর ফের বিস্ফোরক অভিনেত্রী পায়েল ঘোষ (Payel Ghosh)। গত সেপ্টেম্বর মাসে পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে শিরোনামে চলে এসেছিলেন অভিনেত্রী পায়েল। এই ইস্যুতেই রিচা চাড্ডার সঙ্গেও সংঘাতে জড়ান তিনি। ফলত, আইনি বিপাকেও পড়তে হয় তাঁকে। এরপর আবার রামদাস আতাওয়ালের দল ‘রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়া’য় নাম লেখান। যে দলের মহিলা মোর্চার সহ-সভাপতি তিনি বর্তমানে। এবার সেই অভিনেত্রীই কিনা মুম্বই পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুললেন। তাঁর অভিযোগ, অভিযোগ দায়ের করার পর চার মাস কেটে গেলেও পুলিশ কোনওরকম তদন্ত শুরু করেনি।

সোমবার টুইটে মুম্বই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। অসন্তোষ প্রকাশ করে লেখেন, “মাস চারেক কেটে গেল। কিন্তু অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে সবরকম তথ্য-প্রমাণাদি জমা দেওয়া সত্ত্বেও এখনও কোনওরকম পদক্ষেপ করা হল না। এবার কি তদন্ত প্রক্রিয়া এগোনোর জন্য আমাকে মরতে হবে?” এখানেই থামেননি অভিনেত্রী। পরের একটি টুইটেও কড়া আক্রমণ করেন। লেখেন, “অনেকটা সময় কেটে গিয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে মুম্বই পুলিশ যথাযথভাবে কাজ শুরু করেনি। আমি অনুরোধ করছি, এটা একজন নারীর সম্মানের বিষয়। আমাদের মাথায় রাখতে হবে আমরা কী ধরনের উদাহরণ সৃষ্টি করছি।”

গত সেপ্টেম্বর মাসে অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন পায়েল ঘোষ। অভিযোগে জানিয়েছিলেন, অনুরাগ তাঁর ছবিতে ‘কাস্টিং’ নিয়ে আলোচনা করার নামে পায়েলকে তাঁর আন্ধেরির ফ্ল্যাটে ডেকে শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টা করেন। যে অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারা অনুযায়ী অনুরাগের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছিল। ভারসোভা থানায় অনুরাগকে ডেকে ঘণ্টাখানেক জিজ্ঞাসাবাদও করে মুম্বই পুলিশ। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দেন তিনি। এদিকে পরিচালকের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি এক বিবৃতিতে জানান, অনুরাগ তাঁর কথার পক্ষে সবরকম তথ্য-প্রমাণাদি পেশ করেছেন মুম্বই পুলিশের কাছে।

প্রসঙ্গত, এর আগে বিচারের দাবিতে রাষ্ট্রমন্ত্রী রামনাথ কোবিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে চিঠি পাঠিয়েছিলেন পায়েল ঘোষ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Payel ghosh slams mumbai police on anurag kashyap controversy row

Next Story
দল ঘোষণার আগেই আইনি বিপাকে রজনীকান্ত, ডেকে পাঠাল তদন্ত কমিশনRajinikanth
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com