বড় খবর

আত্মনির্ভর ভারত! বিজেপিতে যোগ দিয়েই মমতার ‘স্কুটি-যাত্রা’কে ‘কটাক্ষ’ পায়েলের

বৃহস্পতিবারই পেট্রোল-ডিজেলের দামবৃদ্ধির প্রতিবাদে মমতা বন্দ্যোপাধ্যায় স্কুটি চালিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন। সেই প্রেক্ষিতেই তৃণমূল সুপ্রিমোকে টুইটে ‘খোঁচা’ পদ্ম শিবিরের পায়েলের।

payel

পেট্রোল-ডিজেলের দামবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) স্কুটি চালিয়ে নবান্ন-যাত্রা নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় শোরগোল, তখন সদ্য বিজেপিতে যোগ দেওয়া পায়েল সরকারও (Payel Sarkar) মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়লেন না। মোদী সরকারের ‘আত্মনির্ভর ভারত’ স্লোগান তুলেই টলিউড নায়িকা বিঁধেছেন রাজ্যের শাসক দলের সুপ্রিমোকে।

বৃহস্পতিবারই জে পি নাড্ডার সভায় রীতিমতো তার লাগিয়ে দিয়ে বিজেপিতে (BJP) যোগ দেন পায়েল সরকার। বুধবার সায়নী ঘোষের তৃণমূলে যোগ দানের ‘পালটা গোল’ হিসেবেই পায়েলের পদ্ম-যোগ, বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। এদিনই আবার পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে অভিনব কায়দায় প্রতিবাদ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। ইলেক্ট্রিক স্কুটারে চড়ে বাড়ি থেকে নবান্ন যান মুখ্যমন্ত্রী। মমতার এই ‘স্কুটি-যাত্রা’কে যখন বিরোধীপক্ষরা ‘নাটক’ আখ্যা দিতে ব্যস্ত, ঠিক সেই এই প্রেক্ষাপটেই পদ্ম শিবিরের পায়েলও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে একটি পোস্ট করলেন।

স্কুটি চালানোর ছবি টুইট করে পায়েল সরকার লিখেছেন, “বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে।” এর পাশাপাশি টুইটে ‘আত্মনির্ভর ভারত’ হ্যাশট্যাগও দিয়েছেন অভিনেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়কে ইঙ্গিত করেই যে পায়েলের এই টুইট, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। কারণ, মুখ্যমন্ত্রীর স্কুটি চালানো নিয়ে বাম, কংগ্রেস তথা বিজেপি শিবিরের নেতা-মন্ত্রীরা ইতিমধ্যেই ব্যঙ্গ করতে শুরু করেছেন, সেই প্রেক্ষিতে পায়েলও সদ্য গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার জ্বালানির দামবৃদ্ধির প্রতিবাদে মমতার স্কুটার চালানো নিয়ে দিনভর সরগরম থেকেছে বঙ্গ রাজনীতি। শাসকদলের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, “কবে দেখেছিলেন, একটা রাজ্যের মুখ্যমন্ত্রীকে সাধারণ মানুষের দুঃখের পাশে এরকমভাবে দাঁড়াতে!” তবে গেরুয়া শিবিরের নেতা-মন্ত্রীরা কিন্তু এই বিষয়কে ‘নির্বাচনী নাটক’ (West Bengal Assembly Election 2021) বলেই তকমা সেঁটেছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Payel sarkar slams mamata banerjee over scooty ride row after joining tmc

Next Story
‘দিদির দূত’ হয়ে মাঠে নামলেন কৌশানী, বর্ধমানে তৃণমূলের নির্বাচনী প্রচারে অভিনেত্রীKaushani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com