বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ডাকতেই রেগে লাল! ‘রুদ্রমূর্তি’ ধরলেন ইয়ামি গৌতম

ফটোগ্রাফারকে কী বললেন অভিনেত্রী? দেখুন ভিডিও।

Yami Gautam, Bhoot Police, Fair & lovely, ইয়ামি গৌতম, ভূত পুলিশ, bengali news today
'ফেয়ার অ্যান্ড লাভলি' বলে ডাক ইয়ামি গৌতমকে

‘ফেয়ার অ্যান্ড লাভলি’ (Fair and Lovely) ক্রিমের বিজ্ঞাপন করে রোষানলে পড়েছিলেন। নেটদুনিয়ায় ইয়ামি গৌতমকে (Yami Gautam) নিয়ে সেই সময় ট্রোল-মিমের অন্তও ছিল না। কঠোর সমালোচনার মুখে পড়তে হয়েছিল ফর্সা হওয়ার প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনী দূত হিসেবে। আর এবার যখন ফের একবার অতীত কটাক্ষের সম্মুখীন হতে হল ইয়ামিকে, বেজায় চটে গেলেন অভিনেত্রী।

ঠিক কী হয়েছে? সম্প্রতি ‘ভূত পুলিশ’ (Bhoot Police) সিনেমার প্রচারমূলক অনুষ্ঠানে ইয়ামিকে উদ্দেশ্য করে ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ বলে ডেকেছিলেন এক ফটোগ্রাফার। আর তাতেই ক্ষেপে যান তিনি। প্রমোশনাল ইভেন্টে ইয়ামি যখন ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন, তখনই ওই চিত্রগ্রাহক বলে ওঠেন- ” ও ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ একটু এদিকেও তাকান।” তৎক্ষণাৎ অভিনেত্রী রেগে যান। পাশাপাশি ওই ফটোগ্রাফারকে একহাত নিতেও ছাড়েননি তিনি। সপাটে বলেন, “আর একবার বলে দেখো…! সম্মান দিয়ে বলো। এসব নামে ডাকবে না আমাকে…।” তবে অভব্য আচরণ না করে হাসিমুখেই উত্তর দেন ইয়ামি।

উপস্থিত পাপ্পারাজিরাও ততক্ষণে অভিনেত্রীর কাছে ক্ষমা চান। প্রসঙ্গত, ‘ভূত পুলিশ’ ছবির প্রোমোশনে সাদা পোশাকে সেজে এসেছিলেন ইয়ামি গৌতম। তাঁর স্টাইল স্টেটমেন্টে বজায় ছিল মিশরীয় লুক। তবে কানে পরেছিলেন কাশ্মিরী ঘরানার গয়না।

উল্লেখ্য, সইফ আলি খান, অর্জুন কাপুর, ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত ‘ভূত পুলিশ’ প্রেক্ষাগৃহে আসছে ১৭ সেপ্টেম্বর। সেই ছবির প্রোমোশনে গিয়েই এই বিপত্তি!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Photographer calls yami gautam fair and lovely during bhoot police promotion

Next Story
পুজোয় বোম্বাগড় বেড়াতে যাবেন নাকি? নিয়ে যাচ্ছেন দেবHabu Chandra Raja Gobu Chandra Mantri, Dev, Saswata Chatterjee, খরাজ মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী, শাশ্বত চট্টোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com