scorecardresearch

বড় খবর

সাধের আইফোন থেকে ৭ হাজার ছবি, ৫০০ ভিডিও উধাও, কেঁদে ভাসাচ্ছেন মিমি

অভিনেত্রীর মাথায় আকাশ ভেঙে পড়ার জো! চাইলেন সাহায্য।

Mimi Chakraborty, Mimi Chakraborty iphone, Tollywood, pics deleted from Mimi Chakraborty's phone, মিমি চক্রবর্তী, মিমির ফোন থেকে উধাও ছবি-ভিডিও, bengali news today
মিমি চক্রবর্তী

৭ হাজার ছবি, পাঁচ-পাঁচশোটা ভিডিও। সব উধাও আইফোন থেকে। হঠাৎ-ই ফোনের গ্যালারি খুলতে গিয়ে টের পান মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনেত্রীর তো তখন মাথায় আকাশ ভেঙে পড়ার জো! কী করবে বুঝতে পারছেন না। ফোনের কোন অপশনে গেলে উদ্ধার করা যাবে সেসব হঠাৎ উধাও হয়ে যাওয়া ছবি? ভেবেই পাচ্ছেন না সাংসদ-অভিনেত্রী।

বুধবার টুইট করে মিমি চক্রবর্তী নিজেই জানিয়েছেন এই ঘটনার কথা। সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীরা অনেকে অনেক পরামর্শ উজার করে দিয়েছেন। নিজেও সবরকম চেষ্টা করে দেখেছেন, কিন্তু কিছুতেই সমস্যার সমাধান হয়নি। শেষমেশ অ্যাপেল আইফোন সাপোর্ট টিমকে ট্যাগ করে তাঁদের কাছে সাহয্যের আর্জি জানিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ভারতে দিনে নারীদের পুজো করা হয় আর রাতে ধর্ষণ’, বীর দাসের বিতর্কিত মন্তব্যে দায়ের FIR]

অতঃপর মিমি চক্রবর্তী এখন হাত-পা ছড়িয়ে কাঁদছেন। টুইটে নিজেই জানিয়েছেন সেকথা। অভিনেত্রী লিখেছেন, “কাঁদব না কতটা জোরে জোরে কাঁদব, সেটাই ভাবছি। ৭ হাজার ছবি, ৫০০টা ভিডিও সব আমার মোবাইল থেকে ডিলিট হয়ে গিয়েছে। সব চেষ্টা করেছি, কিন্তু কোনওটাই কাজে লাগেনি। বিরক্ত লাগছে এখন। অ্যাপেল সাপোর্ট প্লিজ কিছু করুন।”

ছবি তুলতে কার না ভাল লাগে! আর এই সেলফি-গ্রুফির যুগে তো সেই মাত্রা আরও বেড়েছে বই কমেনি। আর সেটা যদি হয় কোনও তারকার ফোন, তাহলে তো কথাই নেই। গোটা দিনে খান দশেক ড্রেস কোড মানেই একেকটার একেকরকম ছবি। আবার সঙ্গে নানান ইভেন্টের মজাদার ভিডিও। কিংবা বন্ধু-স্বজন, পরিবারের সঙ্গে কাটানো রঙিন মুহূর্তবন্দি। মিমি চক্রবর্তীর ক্ষেত্রেও তার অন্যথা নয়। তারকা সাংসদ ছবি তুলতে বেজায় ভালবাসেন। আর তাঁর ফোন থেকেই যদি হঠাই হাজার হাজার ভাল ছবি আর ভিডিও ডিলিট হয়ে যায়, তাহলে যে মাথায় হাত পড়ারই কারবার, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pictures video deleted from iphone mimi chakraborty seeks help