বড় খবর

বনি বিজেপিতে যাচ্ছে, জানতেনই না মা পিয়া সেনগুপ্ত!

প্রেমিকা কৌশানী তৃণমূল প্রার্থী, মা পিয়া সেনগুপ্ত তৃণমূলের একনিষ্ঠ সদস্য! আর বনি যোগ দিলেন পদ্ম শিবিরে। গৃহযুদ্ধ কি বাঁধল বলে? সেই প্রসঙ্গেই মুখ খুললেন পিয়া।

bonny

বুধবারই রাজীব বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষ, স্বপন দাশগুপ্তদের উপস্থিতিতে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছেন তৃণমূলের একনিষ্ঠ সদস্য তথা মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ পিয়া সেনগুপ্তর ছেলে বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। বিজেপিতে যোগ দিয়েই বনির কণ্ঠে শোনা গেল, “জয় শ্রীরাম” স্লোগান। খবর চাউর হতেই নেটদুনিয়ায় শোরগোল। কারণ বনি সেনগুপ্তের বিজেপিতে (BJP) যোগদান বেজায় চমক-ই বটে! সমালোচকরা চোখ রাঙিয়ে বলছেন, ‘এক্কেবারে সার্কাস! মা তৃণমূলের সদস্য, প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর থেকে মমতার সৈনিক হিসেবে ভোটে লড়ছেন, আর তিনি কিনা নাম লেখালেন বিজেপিতে!’

যে অভিনেতাকে কিনা এতদিন একুশের মঞ্চে দেখা যেত, এককালে তৃণমূলের (TMC) হয়ে প্রচারও করেছেন, সেই তিনিই এবার গেরুয়া শিবিরে যোগ দিলেন! প্রশ্ন তো উঠবেই। প্রেমিকা কৌশানী তৃণমূলের হয়ে ভোটে লড়ছেন। আদা-জল খেয়ে দিদির দূত হিসেবে প্রচার শুরু করেছেন। তা বনি সেনগুপ্তের পদ্ম-যোগ নিয়ে তার কী মত? সেই প্রসঙ্গে অভিনেত্রী মুখ না খুললেও মা পিয়া সেনগুপ্তর (Piya Sengupta) জবাব, তিনি জানতেনই না যে ছেলে বিরোধী শিবির বিজেপিতে যোগ দিতে চলেছেন। তবে যাবতীয় বিরোধীতার আঁচ মা-ছেলের সম্পর্কে পড়বে না! রাজনীতির মঞ্চেই তোলা থাকবে, বলে মত ইম্পার সভাপতি পিয়ার। এইমুহূর্তে বিশেষ কাজে তিনি কলকাতার বাইরে রয়েছেন। সেখান থেকেই জানিয়েছেন যে, ছেলে বড় হয়েছে। ব্যক্তিগত মতামতও তৈরি হয়েছে। সেই জায়গা থেকেই হয়তো তাঁর এই সিদ্ধান্ত।

ওদিকে গেরুয়া পতাকা হাতে তুলেই বনির মন্তব্য, “মানুষের জন্য কাজ করতে চাই। গুরুজনের নির্দেশ মেনে চলব।” তাহলে কি মা-প্রেমিকার দলকে ভর্ৎসনা করলেন তিনি? সেই প্রশ্নও তুলেছেন নেটজনতার একাংশ।

প্রসঙ্গত, সম্প্রতি বনি সেনগুপ্তকে দেখা গিয়েছিল ভারতীয় জনতা পার্টির একনিষ্ঠ সদস্য-অভিনেতা সোহেল দত্তের (Sohail Dutta) বাড়িতে। যাঁর জন্মদিনের পার্টিতে কিনা শুভেন্দু অভিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও বৈশালী ডালমিয়াদের দেখা গিয়েছিল। আর সেই পার্টির দিন কয়েক পরই দিল্লিতে উড়ে গিয়ে সবুজ রং পরিত্যাগ করে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন তাঁরা। সেই সোহেলের বাড়িতেই বনি সেনগুপ্ত (Bonny Sengupta) গিয়েছিলেন। আর সেই খবর প্রকাশ্যে আসা মাত্রই বনির পদ্মবনে যাওয়ার জল্পনা জোরালো হয়েছিল। কানাঘুষো তখনই শোনা গিয়েছিল যে, বালিগঞ্জ থেকে নাকি তাঁকে প্রার্থী করা হতে পারে। তবে সেসময়ে বনি বলেছিলেন, “দিদির পাশেই ছিলাম। দিদির পাশেই থাকব। বিজেপিতে যোগদানের প্রশ্নই ওঠে না!” আর সেই অভিনেতাই কিনা সেসব জল্পনা সত্যি করেই ভোটের (West Bengal Assembly Election 2021) মুখে গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউড অভিনেতা বনি। এদিন কিন্তু যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন সোহেলও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Piya sengupta on bonny senguptas bjp joining controversy row

Next Story
শিয়রে ভোট, পুরসভায় বসে ‘প্রচার’! তৃণমূলপ্রার্থী চিরঞ্জিৎকে ‘শোকজ’ নির্বাচন কমিশনেরchiranjeet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com