বড় খবর

লকডাউনের দিনে উদ্বিগ্ন নয়, ভাল কাজে মনোনিবেশ করুন, ভিডিও বার্তা ঋতাভরীর

ইনস্টাগ্রামে যদিও এতদিন একাধিক ভিডিও পোস্ট করে ফ্যানেদের কী করবেন এবং কী করবেন না তা জানিয়েছেন তিনি।

মজার ছলে ভিডিও পোস্ট ঋতাভরীর। ফোটো- ইনস্টাগ্রাম

দেশেই ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা, পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। ঘরবন্দী হয়েছে গোটা দেশ। সেই আবহে উদ্বিগ্ন না হয়ে ঘরে বসে একঘেয়ে জীবন কাটানো ফ্যানেদের জন্য এবার নতুন উপায় বাতলালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

লকডাউনে বন্দি ঘর থেকে নেই বেরনোর উপায়। কিন্তু আতঙ্কিত হয়েও তো কোনও সুরাহা মিলবে না। অতএব ভালো কাজে মনোনিবেশ করুন, এমনটাই জানালেন অভিনেত্রী ঋতাভরী। ইনস্টাগ্রামে যদিও এতদিন একাধিক ভিডিও পোস্ট করে ফ্যানেদের কী করবেন এবং কী করবেন না তা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, লকডাউনে ত্রাতা মিমি, মাদুরাই থেকে ফেরালেন দশ বাঙালিকে

সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে তিনি বলেছেন, “লকডাউনের প্রথম দিন থেকে অনির্দিষ্টকাল অবধি লকডাউনে থাকতে হলে এরকমই হয়ত হবে। করোনার জেরেই এমন অবস্থা আমাদের। তবে এই আইসোলেশন কিন্তু চ্যালেঞ্জিং। কী করবেন এই সময়ে? পরিবার ও বন্ধুদের ফোন করুন। মেডিটেশন করুন। খারাপ এই সময়ে ভুলভাল চিন্তা না করে কিছু ভাল কাজ করুন।”

সম্প্রতি অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে ঋতাভরীর অভিনয় মন কেড়েছে দর্শকদের। সমাজের চাপিয়ে দেওয়া নানা ট্যাবুকে ভেঙে, শাস্ত্র নিয়ে আমাদের প্রচলিত ভ্রান্ত ধারণা ভেঙে শবরীর যে লড়াই তাতেই মুগ্ধ হয়েছিল দর্শক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Please be productive ritabharis inspirational video urges fans

Next Story
লকডাউনে ত্রাতা মিমি, মাদুরাই থেকে ফেরালেন দশ বাঙালিকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com