বড় খবর

মোদী বায়োপিকের রেইকি করতে গুজরাটে পরিচালক

পরিচালক উমঙ্গ কুমার গুজরাটে গিয়েছেন তার পরের ছবির লোকেশন দেখতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর বায়োপিক তৈরি করছেন পরিচালক।

বিগত দু বছর ধরে মোদীর বায়োপিক নিয়ে কাজ করছেন পরিচালক।

মেরি কম ও সরবজিত ছবির নির্মাতা উমঙ্গ কুমারের হাত ধরেই সত্তর এমএমে আসছে নরেন্দ্র মোদীর বায়োপিক। প্রধানমন্ত্রীর জীবনের শুরু দিক থেকেই দেখানো হবে ছবিতে। চা বিক্রেতা থেকে পৃথিবীর সবথেকে বড় গণতন্ত্রের শীর্ষে ওঠা সবটাই রয়েছে সিলেবাসে। মোদীর ফ্যানদের দিকে তাকিয়ে আশা করা হচ্ছে কর্মাশিয়ালি এই ছবি সাফল্য পাবেই।

আর সেই কারণেই গুজরাটে গিয়েছেন ছবির লোকেশন দেখতে। বিভিন্ন জায়গা ঘুরে দেখছেন তিনি। ছবিতে প্রধানমন্ত্রীর ভূমিকায় দেখা যাবে অভিনেতা বিবেক ওবেরয়কে। ছবি নিয়ে প্রযোজনা টিমের এক সদস্য জানিয়েছেন, আহমেদাবাদের পোল লেন, বান্দাগর গ্রাম, মহাত্মা গান্ধীর বাড়ি, আহমেদাবদের ঐতিহ্যবাহী হোটল ঘুরে দেখেছেন তিনি। মধেরা গ্রামের বিখ্যাত সূর্য মন্দির, পাটানে রাণি কি ভাব, ভূজের পাথরের নির্মাণ এবং কচ্ছের ধোর্দো গ্রামের মরুভূমিও রয়েছে রেইকির তালিকায়।

আহমেদাবাদের পোল লেনের সামনে উমঙ্গ কুমার।
মোধেরা গ্রামের বিখ্যাত সূর্য মন্দির।
বিগত দু বছর ধরে মোদীর বায়োপিক নিয়ে কাজ করছেন পরিচালক।
মরুভূমিতে উমঙ্গ কুনার সহ পুরো রেইকি টিম।
২০১৯ এর নির্বাচনের আগেই তৈরি হবে এই ছবি।

বলিউডে এখন বায়োপিকের মরশুম। একের পর এক বায়োপিক হয়ে চলেছে। সাফল্যও পাচ্ছে, বিতর্কও দানা বাঁধছে। সম্প্রতি আলোচনা শুরু হয়েছিল অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার নিয়ে। এবার সিনেমার পর্দায় দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মজীবনী। আর এই খবরেই সরগরম বিটাউন থেকে রাজনীতির আঙিনা। বিবেক ওবেরয় ছাড়াও ছবিতে দেখা যাবে দর্শন কুমারকে। ২০১৯ এর নির্বাচনের আগেই তৈরি হবে এই ছবি।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm narendra modi omung kumar does location recce in gujarat

Next Story
‘তুফান’ তুলতে তৎপর ফারহান আখতার ও রাকেশ ওমপ্রকাশ মেহরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com