scorecardresearch

বড় খবর

নরেন্দ্র মোদীর ভুমিকায় বিবেকের নয় লুক, নাখুশ নেট পাড়া

ছবিগুলি খুশি করতে পারেনি নেটিজেনকে। বেশিরভাগেরই বক্তব্য, বিবেককে কোনও অ্যাঙ্গেল থেকেই মোদীর মতো দেখাচ্ছে না।

নরেন্দ্র মোদীর বায়োপিকে প্রধানমন্ত্রীর ভূমিকায় দেখা যাবে বিবেক ওবেরয়কে। এখবর পাওয়া মাত্রই জল্পনা কল্পনার শুরু হয়। কেমন দেখতে লাগবে বিবেককে? সোমবার নরেন্দ্র মোদীর বায়োপিকে বিবেকের নটি লুক প্রকাশিত হওয়ার সঙ্গে মিলল সে প্রশ্নের উত্তর।

সপ্তাহ শুরুতে ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ টুইটারে পোস্ট করেন মোদীর ভূমিকায় বিবেকের ন’টি লুকের ছবি। তিনি জানান, উমং কুমারের পরিচালনায় নরেন্দ্র মোদীর ভুমিকায় বিবেকের বিভিন্ন লুক। ছবির প্রযোজনা করছেন সন্দীপ সিং, সুরেশ ওবেরয়, এবং আনন্দ পন্ডিত।

সূত্রের খবর, শুটিং চলাকালীন প্রতিদিন রাত আড়াইটের সময় ঘুম থেকে ওঠেন বিবেক। তারপর মেকআপ করতে সময় লাগে সাত থেকে আট ঘণ্টা। নিয়ম মেনে প্রতিদিন সকাল আটটা থেকে শুরু ছবির শুটিং। অত্যধিক মেকআপ থাকার কারণে অভিনেতা শুধুমাত্র তরল খাবার খেয়ে থাকেন গোটা দিন। এছাড়াও জানা যায়, মেকআপ শেষ হওয়ার পর অভিনেতা ক্যামেরা অন হওয়ার আগেও চরিত্রের মধ্যে ঢুকে যান। বিস্ময়করভাবে, সম্পূর্ণ বদল ঘটে তাঁর শারীরিক এবং মানসিক অবস্থার, যা ইউনিট সদস্যদের নজরে পড়ে সহজেই।

প্রযোজক সন্দীপ সিং বলেন, “আমি এই ভূমিকা পালন করতে একজন বহুমুখী অভিনেতা চেয়েছিলাম। যা বিবেকের দ্বারা বাস্তবায়িত করা সম্ভব হয়েছে। শুটিং শুরু হওয়ার আগেই উনি আমাকে এক বছর সময় দিয়েছেন। কারণ এই চরিত্র ১৯৫৭ সাল থেকে ২০১৯ পর্যন্ত, তাই এই সফরটা বোঝা দরকার ছিল। বিবেক ১৫ টি পরীক্ষা দিয়েছেন। গোটা এক বছরের প্রতিদিন সাত থেকে আট ঘণ্টা তাকে নিয়ে চলত প্রশিক্ষণ ও অনুশীলনের পালা। এই সব কিছুতেই বিবেকের উৎসাহ আমাদের আরও ভরসা জুগিয়েছে।”

এই বছরের শুরুর দিকে, এই চরিত্রে অভিনয় করার জন্য নিজেকে কতটা ভাগ্যবান মনে করেন? এই প্রশ্ন করলে বিবেক বলেন, “১৬ বছর আগে যা ছিল, সেই একই উত্তেজনা অনুভব করছিলাম। এটি জীবনকালে ঘটা একাধিক ঘটনাকে ভিত্তি করে তৈরি গল্প। আমি প্রার্থনা করি, শুটিং এর যাত্রাকালে আমি যেন একজন ভাল অভিনেতা হয়ে উঠতে পারি। নরেন্দ্র ভাই বিশ্বের সবচেয়ে লম্বা দৌড়ের নেতাদের মধ্যে একজন। তাঁর ব্যক্তিত্ব এবং গুণাবলী পর্দায় ফুটিয়ে তোলা এক অবিশ্বাস্য চ্যালেঞ্জ। আমি এই অভিযান সম্পন্ন করার জন্য আপনাদের আশীর্বাদ চাই।”

উল্লেখ্য, ছবিগুলি কিন্তু খুশি করতে পারেনি নেটিজেনদের। বেশিরভাগেরই বক্তব্য, বিবেককে কোনও দিক থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো দেখাচ্ছে না।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pm narendra modi on monday released yet another image giving a sneak peek into the different looks of vivek oberoi in the biopic