মোদী রূপে বিবেক ওবেরয়, মুক্তি পেল ফার্স্ট লুক

জানা গেছে, প্রায় দু বছর ধরে চলেছে ছবির কাজ। গত তিন বছর ধরে একের পর এক বায়োপিক বানানোর কাজ করছে যে টিম, তারাই তৈরি করবে এ ছবি।

By: Mumbai  Published: January 7, 2019, 6:16:45 PM

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের জীবনীভিত্তিক বলিউড ছবি ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নিয়ে ক্ষমতাসীন বিজেপি ও বিরোধী কংগ্রেসের মধ্যে বিতর্কের শেষ নেই। এরই মাঝেই প্রকাশ্যে এল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের খবর। ছবিতে উমং কুমারের পরিচালনায় নরেন্দ্র মোদীর ভুমিকায় অভিনয় করছেন বিবেক ওবেরয়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফদনাভিসের হাত ধরে সোমবার মুম্বইয়ে একটি ইভেন্টে মুক্তি পেল ছবির ফাস্ট লুক।

জানা গেছে, প্রায় দু বছর ধরে চলেছে ছবির কাজ। গত তিন বছর ধরে একের পর এক বায়োপিক বানানোর কাজ করছে যে টিম, তারাই তৈরি করবে এ ছবি। জানা গিয়েছিল, বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল। ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ শুক্রবার টুইট করে জানিয়েছেন, বিবেক ওবেরয় নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করছেন। এই নিয়ে তিন নম্বর বায়োপিক তৈরি করছেন উমং, যিনি এর আগে জাতীয় পুরস্কার বিজয়ী ছবি ‘মেরি কম’, এবং ‘সরবজিত’ পরিচালনা করেছেন।

আরও পড়ুন: স্বামী করণ গ্রোভারের উদ্যোগে ধুমধাম করে জন্মদিন পালন বিপাশার

‘কৃশ থ্রিয়ের’ পর ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ ছবিতে অভিনয় করতে দেখা যায় বিবেককে, যদিও তারপরে আর সেভাবে বলিউডে দেখা যায়নি তাঁকে। তবে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন। নরেন্দ্র মোদীর বায়োপিকে গুরুগম্ভীর চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। তরন আদর্শ জানান, ছবির প্রযোজনায় রয়েছেন সন্দীপ সিং।

সূত্রের খবর, “প্রযোজক সন্দীপ সিং এবং বিবেক মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর কাছে ছবির কনসেপ্ট নিয়ে আলোচনা করেন। রাতারাতি সম্মতিও দেন তিনি।” সূত্রের আরো খবর, গুজরাটের একাধিক এলাকায় এখনও বাকি রয়েছে ছবির শুটিংয়ের কাজ।

আবারও সন্দীপ সিং ও উমং কুমারকে এই ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে। দেশের প্রধানমন্ত্রীর জীবনের উত্থান ও সফরের নানা দিক নিয়ে ছবির গল্প গাঁথা হয়েছে। ২০১৯ সালের নির্বাচনের আগেই এই ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে অনেকে মনে করছেন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm narendra modi poster biopic vivek oberoi look photo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X