মহাত্মা গান্ধীর সার্ধশতবর্ষে বলিউড তারকাদের শ্রদ্ধাঞ্জলি! মুক্তি পেল বিশেষ ভিডিও

Bollywood tribute to Mahatma Gandhi: মহাত্মা গান্ধীকে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে বলিউড তারকাদের নিয়ে একটি বিশেষ ভিডিও তৈরি করেছেন রাজকুমার হিরানি। আনুষ্ঠানিক উদ্বোধন হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকারি বাসভবনে।

By: New Delhi  Updated: October 21, 2019, 07:14:18 AM

Mahatma Gandhi Bollywood tribute unveiled: শনিবার ১৯ অক্টোবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমন্ত্রণে একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নিলেন বলিউডের প্রথম সারির তারকারা। ওই অনুষ্ঠানেই মুক্তি পেল মহাত্মা গান্ধীর সার্ধশতবর্ষ উপলক্ষে নির্মিত একটি বিশেষ ভিডিও। ওই ভিডিওর নির্মাতা রাজকুমার হিরানি ফিল্মস। গান্ধীজির আদর্শগুলিই নতুন করে স্মরণ করেছেন বলিউড তারকারা। এই ভিডিও মুক্তি উপলক্ষে প্রধানমন্ত্রীর আতিথেয়তায় একত্রিত হলেন ফিল্ম ও টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় তারকারা।

রাজকুমার হিরানি প্রযোজিত ও পরিচালিত এই ভিডিওতে মহাত্মা গান্ধীর আদর্শগুলি, যেমন অহিংসা, শান্তি, সত্যবচন ইত্যাদি তাঁরই এক একটি উক্তির মাধ্যমে উপস্থাপিত হয়েছে। সর্বজনবিদিত সেই উক্তিগুলিই পাঠ করেছেন বলিউড তারকারা– আলিয়া ভাট, সলমন খান, কঙ্গনা রানাউত, আমির খান, রণবীর কাপুর, সোনম কাপুর, ভিকি কৌশল ও শাহরুখ খান।

প্রধানমন্ত্রী এই বিশেষ ভিডিওটি উদ্বোধন করলেন ৭ নম্বর লোক কল্যাণ মার্গে, তাঁর সরকারি বাসভবনে। শনিবারের এই বিশেষ অনুষ্ঠানে রাজকুমার হিরানি ও ভিডিওতে চিত্রায়িত তারকারা ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক। উপস্থিত ছিলেন একতা কাপুর, করণ জোহর, আনন্দ এল রাই, কপিল শর্মা, জ্য়াকলিন ফার্নান্ডেজ, অনুরাগ বসু, বনি কাপুর, ইমতিয়াজ আলি-সহ আরও অনেকে।

ওই অনুষ্ঠানের বিশেষ ভাষণে প্রধানমন্ত্রী বলেন, সৃজনশীলতার মধ্যে অসম্ভব শক্তি রয়েছে এবং আমাদের দেশের জন্যই এই সৃজনশীলতায় শান দেওয়া প্রয়োজন। মহাত্মা গান্ধীর আদর্শকে জনপ্রিয় করে তুলতে ফিল্ম ও টেলিভিশন জগতের অনেকেই অনেক ভালো কাজ করছেন। পিএমও-র টুইটার হ্যান্ডল থেকেও শনিবারের অনুষ্ঠানের বহু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ছবি ও ভিডিওর একটি সংকলন দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

বলিউড তারকারাও গান্ধীজিকে নিয়ে তাঁদের ব্যক্তিগত উপলব্ধি নাতিদীর্ঘ বক্তব্য রেখেছেন সেদিনের অনুষ্ঠানে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm narendra modi unveils special bollywood tribute to mahatma gandhi featuring salman aamir shah rukh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং