রঙ্গোলির টুইট বিতর্কে মন্তব্যের জের, কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। রঙ্গোলি চান্দেলকে সমর্থন করে ভিডিও পোস্ট করার জন্যই এই অভিযোগ।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: April 25, 2020, 12:08:05 PM

শুক্রবার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বলিউড অভিনেতা কঙ্গনা রানাওত তাঁর বোন রাঙ্গোলি চান্দেলের সমর্থনে একটি ভিডিও করেন। যেখানে তিনি একটি নির্দিষ্ট সম্প্রদায়কে সন্ত্রাসী হিসাবে উল্লেখ করায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। বুধবার আইনজীবী আলী কাশিফ খান দেশমুখ শহরতলীর আম্বোলি থানায় এই অভিযোগ দায়ের করেছেন।

একটি নির্দিষ্ট সম্প্রদায় সম্পর্কে ঘৃণ্য মন্তব্য করার জন্য জুয়েলারি ডিজাইনার ফারহা খান আলি, ৩৩ বছর বয়সী অভিনেতার ম্যানেজার রঙ্গোলি চান্দেল, যিনি কঙ্গনা রানাউতের বোনও, তাঁর বিরুদ্ধে টুইট করেছিলেন। তারপরেই টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয় রঙ্গোলির।

আরও পড়ুন, লকডাউনে তৈরি টেলি-তারকাদের ৪টি শর্ট ফিল্ম যা দেখতে পারেন অবকাশে

পুলিশের কর্মকতারা জানিয়েছে, কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ, ভিডিওটিতে তাঁর বোনকে সমর্থন করার সময় কঙ্গনা রানাউত একটি নির্দিষ্ট সম্প্রদায়ের সদস্যদের “সন্ত্রাসী” বলেছেন।

কিছুদিন আগেই সেই ভিডিও পোস্ট করেছিলেন কঙ্গনা।

আরও পড়ুন, লকডাউনে তৈরি টেলি-তারকাদের ৪টি শর্ট ফিল্ম যা দেখতে পারেন অবকাশে

অ্যাকাউন্ট সাসপেন্ড নিয়ে অফিসিয়াল বিবৃতিতে আগেই রঙ্গোলি বলেছেন, ”টুইটার একটি আমেরিকান প্ল্যাটফর্ম, ভীষণ রকম পক্ষপাতদুষ্ট এবং ভারত বিরোধী। হিন্দু দেবতাদের নিয়ে মজা করা, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে জঙ্গি আখ্যা দেওয়া, কিন্তু এরপরেও আপনি যদি সাধারণ মানুষের পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের উপর হামলা করার মতো বিষয় নিয়ে কিছু মন্তব্য করেন আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হবে। এই ধরণের একটা প্ল্যাটফর্মে থাকার কোনও ইচ্ছে নেই, তাই আমি অ্যাকাউন্ট পুনরূদ্ধার করার জন্য কিচ্ছু করব না। আমি আমার বোনের মুখপাত্র ছিলাম, এখন থেকে ওর সাক্ষাত্কার সরাসরি পড়বেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Police complaint has been filed against kangana ranaut over a video she released in support of her sister rangoli chandel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X