scorecardresearch

বড় খবর

অভিনেত্রী পরিমণির সঙ্গে ‘একান্তে’ সময় কাটানোর দায়! ছুটিতে পাঠানো হল পুলিশকর্তাকে

Actress Pairmani: যে অভিযোগের তদন্তভার থেকে সরানো হয়েছে ওই পুলিশকর্তাকে, সেই মামলার অভিযোগকারিণী খোদ পরিমণি।

Bangladeshi actress Pori Moni, Pori Moni, পরিমণী, bengali news today
জামিন পেলেন পরিমণি

Actress Porimoni: অভিনেত্রীর সঙ্গে ‘সময় কাটিয়ে’ তদন্তের দায়িত্ব থেকে সরলেন বাংলাদেশের এক পুলিশকর্তা। জানা গিয়েছে, ছুটিতে পাঠানো হয়েছে সেই পুলিশকর্তা এডিসি মহম্মদ গোলাম শাকলায়েনকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ অপেশাদার আচরণ এবং অভিনেত্রী পরিমণির সঙ্গে নিভৃতে সময় কাটানো। সম্প্রতি ভাইরাল হওয়া একটা সিসিটিভি ফুটেজেই বিপাকে পড়েন ঢাকার গুলশন বিভাগের এক এডিসি।

সেই ফুটেজে দেখা গিয়েছে, রাতের অন্ধকারে একটি বিলাসবহুল গাড়ি এসে থামে একটি বহুতলের সামনে। গাড়ি থেকে নামেন অভিনেত্রী পরিমণি। তাঁর সঙ্গে রয়েছেন একজন পুরুষ সঙ্গী। দু’জনে একসঙ্গে লিফটে উঠলেন। তখন পরিমণির পরনে সাদা পোশাক। প্রায় একবেলা পর যখন তাঁরা বেরোলেন পরীমণি তখন কালো পোশাকে।

আর ফাঁস হওয়া এই সিসিটিভির দৌলতে বিপাকে এডিসি মহম্মদ গোলাম শাকলায়েন। যে অভিযোগের তদন্তভার থেকে সরানো হয়েছে ওই পুলিশকর্তাকে, সেই মামলার অভিযোগকারিণী খোদ পরিমণি। তাই তাঁর সঙ্গে ‘অপেশাদার আচরণ’-এর জন্য গোলাম শাকলায়েনকে দায়িত্ব থেকে সরিয়েছে  ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

জানা গিয়েছে, গত জুন মাসে ব্যবসায়ী নাসিরুদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু সিদ্দিকি অমিরের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন পরিমণি। সেই মামলার তদন্তের দায়িত্বে ছিলেন এই পুলিশকর্তা। তদন্ত চলাকালীনই পরীমণির সঙ্গে ‘সখ্যতা’ গড়ে ওঠে তাঁর। সেই কারণেই সম্ভবত পরিমণির সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন ওই পুলিশকর্তা। প্রায় ১৮ ঘণ্টা পর একসঙ্গে বাইরে বেরোতে দেখা গিয়েছে ওই সিসিটিভি ফুটেজে। এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের তরফে জানানো হয়েছে, এই মুহূর্তে শাকলায়েন ছুটিতে রয়েছেন। তিনি ফিরে এলেই তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Police officer in bangladesh was sent to leave for unprofessional behaviour with bangladeshi actress entertainment