বড় খবর


গোয়ায় অশ্লীল ভিডিও শুটের অভিযোগে আটক, স্বামী-সহ জামিনে ছাড়া পেলেন পুনম পাণ্ডে

মোটা টাকার বিনিময়ে জামিন পেলেন দম্পতি।

poonam-pandey

গোয়ায় প্রকাশ্যে অশ্লীল ভিডিও শুটের জেরে বৃহস্পতিবারই কালাংঘুট থানার পুলিশ আটক করেছিল পুনম পাণ্ডে ও তাঁর স্বামী শ্যাম বম্বেকে। তবে তার ২৪ ঘণ্টার মধ্য়েই জামিনে ছাড়া পেয়ে গেলেন স্বামী-স্ত্রী।

সূত্রের খবর, ৪০ হাজার টাকার বিনিময়ে জামিন পেয়েছেন পুনম ও তাঁর স্বামী শ্যাম। বৃহস্পতিবার রাতে গোয়ার কঙ্কনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে জামিনের আবেদন জানিয়েছিলেন তাঁরা। সেখানেই ওই মোটা টাকার বিনিময়ে তাঁদের দুজনকে ছাড়ার কথা বলা হয়। তবে শর্তসাপেক্ষে এই জামিন মঞ্জুর হয়েছে। জামিনে থাকলেও গোয়া ছাড়তে পারবেন না দম্পতি। এমনকী, সেরকম কিছু হলে ৬ দিনের জন্য গোয়া পুলিশের কাছে রিপোর্ট পেশ করতে হবে।

প্রসঙ্গত, বিয়ের পরই স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে দায়ের করেছিলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। এবার খোদ সেই অভিনেত্রীই কিনা পড়লেন আইনি বিপাকে! গোয়ায় দু’-দু’টি এফআইআর দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। পুনম পাণ্ডের বিরুদ্ধে অভিযোগ, গোয়ার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মৎসজীবীদের সামনে স্তন দেখিয়ে তিনি অশ্লীল ভিডিও শুট করেছেন।

বিয়ের পর মধুচন্দ্রিমায় গোয়ায় গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকে মুম্বই ফিরতেই সমস্যার সূত্রপাত। এএনআই সূত্রে খবর, দ্য ওমান উইং অফ গোয়া ফরোয়ার্ড পার্টি পুনম পাণ্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন চাপোলি ধামে অশ্লীল ভিডিও শুটের জন্য। অন্যদিকে, গোয়ার কঙ্কনা সমুদ্র সৈকতে দাঁড়িয়ে অশালীন ভিডিও শুট করার জন্যও তাঁর বিরুদ্ধে জনৈক ব্যক্তি পুলিশে অভিযোগ দায়ের করেন। যদিও ওই ব্যক্তির পরিচয় জানায়নি পুলিশ।

উল্লেখ্য, ১ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন পুনম। ​বিয়ের পর মাত্র কয়েকদিনের মাথাতেই স্বামী শ্যাম বম্বের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙার গুঞ্জন শোনা গিয়েছিল! কারণ, অভিনেত্রী সেসময়ে নিজে তাঁর স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন। পুলিশের কাছে অভিযোগ দায়েরের পরই পুনমের স্বামী শ্যাম বম্বেকে গ্রেফতার করেছিল গোয়া পুলিশ। এবার অভিনেত্রী খোদ আইনি বিপাকে পড়েছেন।

Web Title: Poonam pandey gets bail after arrest for shooting obscene video in goa

Next Story
চোখ খুলছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার সামান্য উন্নতি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com