scorecardresearch

বড় খবর

স্বামী রাজের সঙ্গে অতিরিক্ত মাখামাখি বিদ্যার! পরকীয়ার অভিযোগে অভিনেত্রীকে ধুয়ে দিলেন পরীমনি

আবারও দুই অভিনেত্রীকে নিয়ে বিতর্ক বিনোদন জগতে

স্বামী রাজের সঙ্গে অতিরিক্ত মাখামাখি বিদ্যার! পরকীয়ার অভিযোগে অভিনেত্রীকে ধুয়ে দিলেন পরীমনি
পরী-বিদ্যা বিতর্ক

প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি বাংলাদেশের দুই বিখ্যাত অভিনেত্রীর। বিদ্যা সিনহা মিম এবং পরীমনির বিতর্ক তুঙ্গে। পরীর অভিযোগ স্বামী শরিফুল রাজের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন বিদ্যা। আর তাতেই সপাটে জবাব দিলেন আরেক অভিনেত্রী।

ঢালিউডে পরীমণিকে নিয়ে বিতর্ক এই নতুন নয়। তবে প্রকাশ্যে নিজের স্বামী, সঙ্গে বিদ্যা এবং পরিচালক রায়হান রফিকে আক্রমণ করলেন পরী। পরপর দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন মিম এবং রাজ। পরাণ ও দামাল ছবি দুটি রমরমিয়ে চলেছে ওপার বাংলায়। আর এই ছবি থেকেই নাকি দুজনের সম্পর্ক অনেকদূর গড়িয়েছে দুই তারকার এমনটাই অভিযোগ এনেছেন পরীমনি। এমনকি ঘটকালির অভিযোগ এনেছেন রায়হানের বিরুদ্ধে। সোজা ফেসবুক ট্যাগ করে পোস্ট করলেন ফেসবুক। লিখলেন, “রায়হান সিনেমার সঙ্গে দালালিও ভালই করেন দেখছি”। বিদ্যাকে লিখলেন, “নিজের জামাই নিয়ে সন্তুষ্ট থাক”। আর নিজের স্বামীকে উদ্দেশ্য করে লিখলেন, “এত দূর গড়াতে দেওয়া ঠিক নয়”।

যদিও বা এই নিয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি শরিফুল। তবে বিদ্যা সিনহা মিম কঠোর জবাব দিয়েছেন। এই ঘটনা সম্পূর্ন ভিত্তিহীন বলেই দাবি করেছেন মিম। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “পরাণ ও দামাল সিনেমার সাফল্য আমায় এক নিদারুণ সময় পার করতে সাহায্য করছে। কিন্তু একদল আমার এই সাফল্যে হিংসা করেই নানা কুৎসা রটাতে চাইছে। কখনোই আমার পেশাদার জীবনে এমন কিছু করিনি যাতে কেউ আমায় প্রশ্ন করতে পারে। আমি কি পরিবেশে বড় হয়েছি, আমার বাবা মায়ের কি শিক্ষা এগুলো খুব ভাল করে জানি। যারা কোনও ভিত্তিহীন এবং প্রমাণ ছাড়াই এধরনের কথা বলছে তাঁদের উদ্দেশ্যে আমার কোনও ভাষা নেই। আপনাদের উদ্দেশ্যে একটাই অনুরোধ, বিভ্রান্ত হবেন না”।

যদিও পরী এখানে থামার নয়। বিদ্যাকে হিংসা করেন তিনি একথা মানতে নারাজ। একসঙ্গে দুটি ছবি কেন, চাইলে পরবর্তীতেও শরিফুলের সঙ্গে কাজ করতে পারে মিম তাতে কোনও অসুবিধা নেই বলেই জানিয়েছেন। সুপারহিট জুটির জন্য নাকি সুপারিশ পর্যন্ত করেছেন তিনি। তবে স্বামী রাজের সঙ্গে অতিরিক্ত মাখামাখি পছন্দ হচ্ছে না তাঁর। জানা যাচ্ছে, একটি ছবির প্রোমোশনে রাজ হাত ধরেছিলেন বিদ্যার। সেই থেকেই সন্দেহের আঁচ। বললেন, “তোর সঙ্গে রাজের এত মাখামাখি আমার সন্তান পরিবারে ঝামেলা করছে”। পরীর অভিযোগ, ব্যবসায়ী ছুতোয় দিনরাত ফোনালাপ কোলে বিদ্যা এবং রাজের।

শোরগোল তুঙ্গে। এর আগেও শাকিব এবং বুবলিকে নিয়ে চরম উত্তেজনা ছড়িয়েছিল। এবার পরীমনি এবং বিদ্যা। যদিও বাংলাদেশের দর্শকদের দাবি, এ নতুন কিছু নয়। আবারও বিনোদন দেখতে তাঁরা রাজি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pori moni lashes out bidya and shariful raj for their closeness