scorecardresearch

বড় খবর

মায়ের সঙ্গে ছোট্ট ‘রাজ্য’, নবজাতককে কোলে নিয়ে আবেগঘন বার্তা পরিমণির

মিষ্টি ছবি মন কেড়েছে নেটদুনিয়ার।

মায়ের সঙ্গে ছোট্ট ‘রাজ্য’, নবজাতককে কোলে নিয়ে আবেগঘন বার্তা পরিমণির
পরিমণির পুত্র 'রাজ্য'

গতকালই এসেছে সুখবর, মা হয়েছেন পরিমণি। হাজারো প্রতিকূলতা পেরিয়ে সন্তানের মুখ দেখলেন বাংলাদেশী নায়িকা। গতকাল সন্ধ্যা ৬টা ৪০ নাগাদ রাজ্য এসেছে তার কোল আলো করে। আর আজ সকাল হতেই পৃথিবীর সামনে তাকে দেখালেন পরি।

মায়ের বুকে মাথা রেখে একদৃষ্টে তাকিয়ে আছে ছোট্ট রাজ্য, পুরো নাম ‘শামীম মুহাম্মদ রাজ্য’। ছেলের প্রথম ছবি শেয়ার করেই বাংলাদেশের অভিনেত্রী লিখলেন, তুমি পৃথিবীর জন্য আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র তোমায় অনেক স্বাগত। পরিমণির সন্তানকে নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। ঝড়ের মতো শেয়ার হয়েছে রাজ্যর প্রথম ছবি।

আরও পড়ুন [ ধর্মের নামে হানাহানি! ‘শিক্ষিত-জাগ্রত মানুষরা সরব হোন’, বিস্ফোরক ঋত্বিক ]

ছেলে হলে নাম রাখবেন রাজ্য, এই ভাবনা চিন্তা আগেই ছিল অভিনেত্রীর। গতকাল তার স্বামী শরিফুল রাজ এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। ছোট প্রজাপতির অপেক্ষায় দিন গুনছিলেন অভিনেত্রী, অবশেষে গতকালই নিজের কাছে পেয়েছেন সন্তানকে।

বাংলাদেশের এভারকেয়ার হাসপাতালে রয়েছেন অভিনেত্রী। মা এবং সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। এই বছরের শুরুতেই মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন পরিমণির। জানিয়েছিলেন গোপনে বিয়ে করেছেন শরিফুল রাজকে। এবার সন্তানকে নিয়ে নতুন পথ চলা শুরু পরী-রাজের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pori moni shared her baby boy photo