scorecardresearch

বড় খবর

দুঃসংবাদ! স্ত্রী’র প্রয়াণে শোকস্তব্ধ পরিচালক প্রভাত রায়

মাসখানেক ধরেই শয্যাশায়ী ছিলেন জয়শ্রীদেবী।

Prabhat Roy, Director Prabhat Roy, Prabhat Roy wife, Jayashree Roy, Prabhat Roy wife passes away, জয়শ্রী রায়, প্রভাত রায়, পরিচালক প্রভাত রায়, প্রভাত রায়ের স্ত্রী, bengali news today
প্রভাত রায়

প্রায় ৬ মাস ধরেই অসুস্থ ছিলেন। ভাঙা পা জোড়া দিতে অস্ত্রোপচার করে প্লেট বসানো হয়েছিল। সেই প্লেট খুলতেই বিপত্তি! সেপ্টিক হয়ে যায়। এরপর আর সুস্থ হয়ে উঠতে পারেননি প্রভাত রায়ের স্ত্রী জয়শ্রীদেবী। বৃহস্পতিবার সেই মাসখানেকের লড়াই থামিয়ে তিনি চলে গেলেন পরপারে। নিঃসন্তান দম্পতি এযাবৎকাল একে-অপরকে আগতে রাখতেন। স্ত্রীর এই আকস্মিক প্রয়াণে একেবারে একলা হয়ে গেলেন পরিচালক প্রভাত রায়।

এই দুঃসংবাদ নিজেই জানিয়েছেন ফেসবুকে। প্রভাতবাবু বললেন, গত ৬ মাস ধরেই শারীরিক কষ্টভোগ করছিলেন জয়শ্রী। মাঝেমধ্যেই হাসপাতালে ভর্তি করাতে হত। দু-তিন দিন ঠিক থাকতেন। আবার অসুস্থ হয়ে পড়তেন। তবে শেষসময়টা খুব কষ্ট পেয়ে গেলেন। সেই শোক যেন কিছুতেই সইতে পারছেন না পরিচালক। শোকস্তব্ধ পরিচালককে সমবেদনা জানিয়েছেন টলিপাড়ার বন্ধু-সহকর্মীরা।

[আরও পড়ুন: স্বাধীন ভারতে বলিউডের জন্ম কীভাবে? হিন্দি পিরিয়ড ড্রামায় বলবেন প্রসেনজিৎ, প্রকাশ্যে লুক]

মাস দুয়েক আগেই ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার মুখোমুখি হয়ে প্রভাতবাবু জানিয়েছিলেন যে, “কয়েক মাস ধরেই নিজস্ব কাজের পাশাপাশি স্ত্রীর শুশ্রূষায় সময় কাটছে।” দেখভালের জন্য একজন পরিচারিকাও ছিলেন। জয়শ্রীদেবীর আত্মীয়তাবোধ ছিল দারুণ। কেউ গেলেই খোঁজ-খবর নিতেন। খেয়েছেন কিনা সেদিকেও নজর ছিল সাংঘাতিক।

নিঃসন্তান হলেও একে-অপরের প্রতি বেজায় সাপোর্টিভ ছিলেন প্রভাত-জয়শ্রী। সন্তান না থাকায় এদিন জয়শ্রীদেবীর মুখাগ্নি করেন পরিচালকের ভাইপো দীপঙ্কর রায়। আসলে বেশিরবাগ আত্মীয়-স্বজনই দূরে থাকেন। তবে হাওড়াতে যে পরিজনরা থাকেন, এদিন তাঁদের উপস্থিতিতেই শেষকৃত্য সম্পন্ন হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prabhat roy wife jayashree roy passes away