ছবির প্রচারে ডায়ামন্ড কেয়ারের উদ্বোধনে কৌশিক-প্রসেনজিৎ জুটি

কিশোর কণ্ঠী গৌতম ঘোষের জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। পরিচালনায় কৌশিক গাঙ্গুলি।

By: Kolkata  Updated: September 17, 2018, 01:13:21 PM

একেবারে ছুঁই ছুঁই দূরত্বে দাঁড়িয়ে সবার মাঝেই ‘চিরদিনই তুমি যে আমার’ গানটি গাইছেন ‘টালিগঞ্জের ইন্ডাস্ট্রি’। আর ঠিক তাঁর পাশেই দাঁড়িয়ে রয়েছেন কৌশিক গাঙ্গুলি। প্রসেনজিৎ ভক্তদের কাছে দৃশ্যটা খানিকটা স্বপ্নেরই মতো । আর শনিবার সেই ছবিই ধরা পড়ল উত্তর কলকাতার ডায়ামন্ডপ্লাজার শপিং মলের গ্রাউন্ড ফ্লোরে। এভাবেই উইকেন্ডের উপচে পড়া ভিড়ে মাঝেই চলল কৌশিক গাঙ্গুলির নতুন ছবির প্রচার এবং ডায়ামন্ড কেয়ারের নয়া উদ্যোগ গো গ্রীনের উদ্বোধন। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে ক্যামেলিয়া গ্রুপ নিবেদিত কৌশিক গাঙ্গুলি পরিচালিত ছবি কিশোর কুমার জুনিয়র। শহর জুড়ে চলছে তারই প্রচার। কখনও শহরের নামি ফ্যাশন স্টোরে তো কখনও শপিং মলে, ছবির প্রচারে পৌঁছে গিয়েছেন টিম কিশোর কুমার জুনিয়র।

উল্লেখ্য, শনিবার থেকে ডায়মন্ড কেয়ারের তরফে শুরু হল গো গ্রীন। চলবে আগামী এক মাস। রোজকার ব্যবহৃত ফেলে দেওয়া জিনিস কিভাবে রিসাইকেল করে পুনরায় ব্যবহারযোগ্য করে তোলা যায় চলবে তারই ওয়ার্কশপ, থাকবে একটি স্টলও। সেখানেই মিলবে সংশ্লিষ্ট বিষয়ে নানা পরামর্শ। শনিবার ডায়ামন্ড কেয়ারের উদ্বোধনে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ কৌশিক গাঙ্গুলি, মাঝে দেখা মিলল ইয়েতি অভিযানে প্রসেনজিৎ-এর সহ অভিনেতা আরিয়ানেরও।

আরও পড়ুন, মুক্তি পেল ‘কিশোর কুমার জুনিয়র’ ছবির টিজার

প্রসঙ্গত, ‘দৃষ্টিকোণে’র পর আবার একসঙ্গে জুটি বেঁধেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সৌজন্যে ‘কিশোর কুমার জুনিয়র’। কিশোর কণ্ঠী গৌতম ঘোষের জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আটের দশকে কিশোর কুমারের গান গ্রামেগঞ্জে গেয়ে বেড়াতেন গৌতম ঘোষ। ছবিতে সেই চরিত্রেই অভিনয় করেছেন প্রসেনজিৎ। প্রাক্তনের পর এই ছবিতে ফের দেখা মিলবে প্রসেনজিৎ-অপরাজিতা জুটির। কলকাতার পাশাপাশি শান্তিনিকেতন এবং রাজস্থানের জয়সলমীরেও শুটিং হয়েছে এই ছবির।

কিশোর কুমার জুনিয়রে প্রসেনজিৎ-অপরাজিতা ছাড়াও আছেন রাজেশ শর্মা, লামা। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছন ইন্দ্রদীপ দাশগুপ্ত। চিত্রগ্রহণে গোপী ভগৎ। নায়কের কথায়, শুধু ছবি নয়, ছবির পাশাপাশি হলে বসে গানও গাইবেন দর্শকরা, পুরনো দিনের স্মৃতিও ফিরে পাবেন তাঁরা। সব মিলিয়ে এক অন্য স্বাদ অপেক্ষা করছে প্রত্যেকের জন্য। পাশাপাশি পরিচালকের কথায়, ”ছবি দেখে একেবারেই হতাশ হবেন না দর্শকরা”। বলা বাহুল্য, নতুন স্বাদের পুরনো স্মৃতিতে ডুব দিতে অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prasenjit kishor kumar junior kaushik ganguly movie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X