scorecardresearch

বড় খবর

দুপুরে শরদ পওয়ার, সন্ধেয় মন্নতে শাহরুখের সঙ্গে ‘গোপন বৈঠক’, ভোটকুশলী পিকে-র মতলবটা কী?

শরদ পাওয়ারের সঙ্গে দুপুরে সাক্ষাতের পর কিং খানের সঙ্গে কেন বৈঠক করলেন প্রশান্ত কিশোর?

দুপুরে শরদ পওয়ার, সন্ধেয় মন্নতে শাহরুখের সঙ্গে ‘গোপন বৈঠক’, ভোটকুশলী পিকে-র মতলবটা কী?

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটকুশলী প্রশান্ত কিশোরের (Prashant Kishor) সঙ্গে গোপন বৈঠকে শাহরুখ খান (Shah Rukh Khan)। জোর জল্পনা নেটদুনিয়ায়। দিদির সঙ্গে বাংলার ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ ভাই কিং খানের সম্পর্ক যে বেজায় ভাল, তা সবারই জানা। কিন্তু শাহরুখের ডেরা মন্নত-এ কেন গেলেন পিকে? সেই প্রশ্ন তুলে কৌতূহলের পারদ চড়েছে নেটদুনিয়ায়। শুক্রবার সন্ধে ৭টা নাগাদ শাহরুখ খানের সঙ্গে গোপন বৈঠকে বসেছিলেন প্রশান্ত কিশোর। নৈশভোজও সারবেন মন্নতেই। তার আগে শরদ পওয়ারের (Sharad Pawar) সঙ্গে দুপুরে দেখা করে মধ্যাহ্নভোজন সেরেছেন পিকে। তাহলে সেই বৈঠকের নেপথ্যে কি কোনও রাজনৈতিক স্বার্থ রয়েছে?

সূত্রের খবর, ভোটকুশলী পিকে-র জীবনকাহিনীকে রূপোলি পর্দায় তুলে ধরার ইচ্ছেপ্রকাশ করেছেন শাহরুখ খান। তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর ব্যানারেই এগোবে সেই প্রজেক্ট। কানাঘুষো শোনা যাচ্ছে, বড় পর্দা নয়, বরং পিকে-র কাহিনী নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার পরিকল্পনা করেছেন কিং খান। তবে সেই প্রস্তাবে প্রশান্ত কিশোর এখনও অবধি সবুজ সংকেত দিয়েছেন কিনা, তা জানা যায়নি। তবে শরদ পওয়ারের সঙ্গে সাক্ষাতের পরই কেন কিং খানের ডেরায়? সেই প্রশ্ন কিন্তু ইতিমধ্যেই ভাবাচ্ছে মহারাষ্ট্রের রাজনৈতিকমহলকে।

প্রসঙ্গত, ২মে বাংলার বিধানসভা ভোটের ফলপ্রকাশের দিনই পিকে ঘোষণা করেছিলেন যে, রাজনৈতিক ময়দান থেকে তিনি এবার অবসর নেবেন। আর কোনওদিন ভোটকুশলীর কাজ করবেন না। কারণ, ভবিষ্যতে তাঁর নিজস্ব কাজে মনোনিবেশ করতে চান তিনি। আজ সেই সিদ্ধান্তের মাসখানেক ঘুরতে না ঘুরতেই ফের একবার খবরের শিরোনামে প্রশান্ত কিশোর। শাহরুখ খানের আস্তানা মন্নতে তাঁর পদার্পন করা নিয়ে তুমুল চর্চা নেটদুনিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prashant kishor met shah rukh khan after meeting with sharad pawar