গাড়ি দুর্ঘটনার পর রক্তের নমুনা দিতে নারাজ প্রতীক বব্বর

রাশ ড্রাইভিংয়ের জন্য গোয়া পুলিশের জিম্মায় প্রতীক বব্বর। কিন্তু গাড়ি দুর্ঘটনার পর রক্তের নমুনা দিতে রাজি হলেন না অভিনেতা।

By: Updated: Oct 11, 2018, 7:15:19 PM

পুলিশকে রক্তের নমুনা দিতে রাজি হলেন না অভিনেতা প্রতীক বব্বর। বৃহস্পতিবার বিপজ্জনকভাবে গাড়ি চালানোর অপরাধে গোয়া পুলিশ আটক করে প্রতীককে। পুলিশ তাঁর রক্তের নমুনা চেয়েছিল, তিনি মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন কী না তা পরীক্ষা করার জন্য। গোল বাঁধল সেখানেই। বলিউড অভিনেতা পরীক্ষার জন্য রক্তের নমুনা দিতে চাইলেন না। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে এই কথা।

রাজ বব্বর ও প্রয়াত স্মিতা পাটিলের ছেলে প্রতীক কাজ করেছেন ‘জানে তু ইয়া জানে না’, ‘দম মারো দম’, ‘মাই ফ্রেন্ড পিন্টো’ এবং ‘ধোবি ঘাটের’ মতো ছবিতে। প্রায় তিরিশ ছুঁই ছুঁই অভিনেতা বারবার বিতর্কের কেন্দ্রে এসেছেন নানা কারণে। আবারও বিতর্কের জেরেই হেডলাইনে তিনি। বুধবার গোয়ার পানাজি মাপুসা হাইওয়ে দিয়ে সন্ধ্যেবেলা গাড়ি চালিয়ে যাওয়ার সময় এক স্কুটার চালককে ধাক্কা মারেন প্রতীক। তখনই তাঁর বিরুদ্ধে র‍্যাশ ড্রাইভিংয়ের মামলা নথিভুক্ত করা হয়। প্রোভোরিম পুলিশ স্টেশনের ইন্সপেক্টর পরেশ নাইক পিটিআইকে বলেন, “মাপুসা শহরের আসিলো হাসপাতালে তাঁকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে গেলে সেখানে প্রতীক বব্বর রক্তের নমুনা দিতে অস্বীকার করেন।”

আরও পড়ুন, নানা পাটেকরের বিরুদ্ধে এফআইআর করলেন তনুশ্রী দত্ত

নাইক আরও বলেন, প্রতীকের বিরুদ্ধে মোটর ভেহিকলস অ্যাক্ট-এর অন্তর্গত ধারায় মামলা রুজু করা হয় এবং বলা হয়, তাঁর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ধারা অনুযায়ীও মামলা করা হবে। জানা যায়, ধাক্কা মারার পর স্কুটার আরোহীর সঙ্গে বচসাতেও জড়িয়ে পড়েন অভিনেতা। নাইক আরও জানান, বৃহস্পতিবার প্রোভোরিম থানায় প্রশ্নোত্তরের জন্য ডাকা হয়েছে প্রতীককে।

স্কুটারের আরোহী বছর ২১-র পাওলো কোরেয়া মূল অভিযোগ দায়ের করেন। অভিনেতা নাকি তাঁদের স্কুটারে ধাক্কা মারেন, যখন স্কুটারটি চালাচ্ছিলেন পাওলোর বোন। তিনি বলেন, ধাক্কা মারার পরও অশ্লীল ভাষা ব্যবহার করেন প্রতীক। তবে অভিনেতাও অভিযোগ দায়ের করেন পাওলোর বিরুদ্ধে এই বলে, যে পাওলো অভিনেতার গাড়ির জানলার কাঁচ ভেঙে দেন। পুলিশ আপাতত গাড়িটি সিজ করেছে।

Read in English,Prateik Babbar refuses to give blood sample after car mishap in Goa

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Prateik Babbar car mishap in Goa: রক্তের নমুনা দিতে নারাজ প্রতীক বব্বর

Advertisement

ট্রেন্ডিং