বড় খবর

Aamir Khan-Kiran Rao: ‘আমাদের জন্য প্রার্থনা করুন’, বিচ্ছেদের পর অনুরাগীদের বার্তা আমির-কিরণের

Amir Khan-Kiran Rao Update: রবিবার পানি ফাউন্ডেশনের ইউটিউব পেজে লাইভ আসেন আমির খান-কিরণ রাও।

Aamir Khan-Kiran Rao, Divorce
শনিবার যৌথ বিবৃতি প্রকাশ করেন এই তারকা দম্পতি।

আমাদের ভবিষ্যতের জন্য প্রার্থনা করুন। বিচ্ছেদ ঘোষণার পরের দিন এভাবেই অনুরাগীদের আবেদন করলেম আমির খান (Aamir Khan)। রবিবার পানি ফাউন্ডেশনের ইউটিউব পেজে লাইভ আসেন আমির খান-কিরণ রাও (Kiran Rao)। এই তারকা দম্পতির একটা সমাজসেবী সংগঠন পানি ফাউন্ডেশন।

সেই ইউটিউব লাইভের শুরুতে আমির বলেন, ‘আমাদের বিচ্ছেদের খবর শুনে আপনারা অনেকেই বিমর্ষ এবং বিস্মিত। আমরা বলতে চাই, এই সিদ্ধান্তে দুজনেই খুব সুখী এবং এখনও একটা পরিবার। আমাদের সম্পর্কের সমীকরণ বদলেছে কিন্তু একাধিক বিষয়ে আমরা এখনও একসঙ্গে রয়েছি। আর পানি ফাউন্ডেশন আজাদের মতো আমাদের একটা সন্তান। তাই আমরা সর্বদা একটা পরিবার হয়েই থাকবো। আমাদের আগামির জন্য প্রার্থনা করুন। এটাই আমরা বলতে চাই।‘

শনিবার রীতিমতো বিবৃতি জারি করে ১৫ বছরের দাম্পত্যে ইতি টানেন এই তারকা দম্পতি। ঠিক কী কারণে এই সিদ্ধান্ত, মুখ খুলতে চায়নি কোনওপক্ষই। তবে টিনসেল টাউনে গুঞ্জন ফতিমা সানা শেখকে ঘিরেই। তাঁর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা কি এই বিচ্ছেদের কারণ? এমন একটা সম্ভাবনা উঠে আসছে।

এদিকে, ‘লগান’ সিনেমা চলাকালীন তৎকালীন আমির খানের স্ত্রী রিনা দত্তের সহকারী ছিলেন কিরণ রাও। সেই ছবির সেট থেকেই কিরণের সঙ্গে আলাপ আমিরের। ১ বছর লিভ-ইন রিলেশনশিপের পর ২০০৫ সালে বিয়ে। শনিবার সকালে সেই ১৫ বছরের দাম্পত্যজীবনে ইতি টানার কথা যৌথভাবে ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও। মা-বাবা এবং স্বেচ্ছাসেবী সংস্থার পার্টনার হিসেবে দু’জনেই যৌথ দায়িত্ব পালন করবেন বলে জানিয়ে দিয়েছেন তাঁরা।

আমির ও কিরণ এই মুহূর্তে তাঁদের সন্তান আজাদের সঙ্গে কার্গিলে রয়েছেন। সেখান থেকেই বিবৃতি জারি করে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন তাঁরা। অনুরাগীরা তো বটেই, এমনকী, দুই তরফের আত্মীয়-স্বজন, ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাও তারকাদম্পতির এই সিদ্ধান্তে ভেঙে পড়েছেন। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন আমির খানের ঘনিষ্ঠ বন্ধু আমিন হাজি । যিনি কিনা ‘লগান’-এও মিস্টার পারফেকশনিস্টের সহ-অভিনেতা ছিলেন। আবার পরস্পরের বিয়েতে আমির ও হাজি একে-অপরের ‘বেস্ট ম্যান’ও হয়েছিলেন।

হাজি জানিয়েছেন, তিনি এবং তাঁর পরিবার বেশ কিছুদিন ধরেই আমির এবং কিরণের বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানতেন। একাধিকবার দুই পক্ষকে বোঝানোর চেষ্টাও করেছেন তিনি। কিন্তু শনিবার হঠাৎ করেই কার্গিল থেকে বিবৃতি জারি করে এই সিদ্ধান্ত ঘোষণা করবেন আমির-কিরণ, সেকথা তাঁরা কেউই ভাবতে পারেননি। হাজি বলছেন, এই খবরটা এখনও হজম করতে পারছেন না। এমনকী, বিচ্ছেদের কথা ঘোষণা করার পর কার্গিল থেকে আমির ও আজাদের সঙ্গে একফ্রেমে ছবি তুলে সেটা হাজিকে পাঠিয়েওছেন কিরণ রাও। সেই ছবি নিয়েই আমিরের অন্তরঙ্গ বন্ধু হাজি এখন তাঁর পরিবারকে সান্ত্বনা দিচ্ছেন যে, “ওঁরা এভাবেই থাকবেন। একসঙ্গে। শুধু ওঁদের বৈবাাহিক সম্পর্ক থাকবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pray for our happiness aamir and kiran appeals before followers entertainment

Next Story
Aamir-Kiran: ‘লগান’ থেকেই প্রেম, আমির-কিরণের সংসারে ভাঙন নিয়ে মুখ খুললেন অন্তরঙ্গ বন্ধুAamir Khan, Kiran Rao, Aamir Khan Kiran Rao Separation, Bollywood News, আমির খান কিরণ রাও, আমির খানের বিচ্ছেদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com