‘আমি পার্সেল নই..’, পিতৃতন্ত্রের মুখে ঝামা ঘষে দিলেন ‘অন্তঃসত্ত্বা’ আলিয়া

অন্তঃসত্ত্বা হওয়ায় সমালোচনা! মোক্ষম জবাব আলিয়া ভাটের। কী বললেন?

Pregnant Alia Bhatt, Alia bhatt pregnancy news, Ranbir-Alia, Alia bhatt pregnant, Alia Bhatt slams patriarch, রণবীর-আলিয়া, অন্তঃসত্ত্বা আলিয়া ভাট, আলিয়া ভাট, হবু মা আলিয়া, মা হচ্ছেন আলিয়া ভাট, পিতৃতন্ত্রকে তুলোধনা আলিয়া ভাট, bengali news today
বিস্ফোরক মন্তব্য 'অন্তঃসত্ত্বা' আলিয়া ভাটের

বিয়ের আড়াই মাসের মধ্যেই মা হতে চলেছেন আলিয়া ভাট। সোমবার যে খবরে তোলপাড় বি-টাউন, সোশ্যাল মিডিয়া। শুভেচ্ছার বন্যা। যার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন ‘হবু মা’ আলিয়া। তার মাঝে উড়ে এসেছে কটাক্ষও। তবে অযাচিত তথ্যও ঘুরে-বেড়াচ্ছে ‘অন্তঃসত্ত্বা’ অভিনেত্রীকে নিয়ে। এক সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছে, স্ত্রী আলিয়াকে নিতে নাকি লন্ডনে যাচ্ছেন রণবীর কাপুর! হাজার হোক অন্তঃসত্ত্বা অবস্থায় বিশেষ খেয়ালের প্রয়োজন। এমন খবর চাউর হতেই রণংদেহী মেজাজে ধরা দিলেন আলিয়া ভাট।

সমাজের পিতৃতান্ত্রিক চিন্তাভাবনাকে একেবারে মোক্ষম জবাবেই কুপোকাত করে দিলেন ভাট-কন্যা। কী বললেন? আলিয়ার জবাব নিয়েই ফের তোলপাড় নেটদুনিয়া। প্রসঙ্গত, মা হওয়ার সুখবর শেয়ার করার মাঝেই লন্ডনে নয়া হলিউড সিরিজের কাজে উড়ে গিয়েছেন আলিয়া ভাট। যেখানে তিনি ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডটের মতো তুখড় অভিনেত্রীর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন।

সেই প্রেক্ষিতেই এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছিল যে, ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে দেখাশোনা করতে কাজ শেষ করে লন্ডনে পাড়ি দেবেন স্বামী রণবীর কাপুর। দেশে ফিরবেন স্ত্রীকে নিয়ে। এমন রিপোর্ট নায়িকার চোখে পড়তেই তিনি রেগে অগ্নিশর্মা। অতঃপর সপাটে কষাতেও ভোলেননি।

[আরও পড়ুন: ‘রণবীর-আলিয়াকে কচকচানি বন্ধ করুন তো’, সরব ‘বিরক্ত’ ঋদ্ধি সেন]

আলিয়ার মন্তব্য, “আমরা কিন্তু এখনও পিতৃতান্ত্রিক বিশ্বেই বাস করছি। এখনও আমাদের চারপাশের কিছু লোকদের মাথায় এরকম চিন্তাভাবনা রয়েছে।” শুধু তাই নয়, নেটপাড়ায় এও চাউর হয় যে অন্তঃসত্ত্বা হওয়ায় আলিয়া ভাট নাকি এখন কাজ থেকে বিরতি নিয়ে কিছুদিন বিশ্রাম নেবেন। তাই হলিউড প্রজেক্ট বিলম্বিত হতে পারে। এমন খবর দেখে আরও চটেছেন কাপুর-বধূ।

আলিয়া বললেন, “কিচ্ছু বিলম্বিত হচ্ছে না। আর আমাকে কারও নিতে আসারও প্রয়োজন নেই। আমি একজন নারী। কোনও পার্সেল নই। আর এখন বিশ্রাম নেওয়ারও কিছু হয়নি। কিন্তু জেনে ভাল লাগছে যে, আপনাদের কাছে ডাক্তারের সার্টিফিকেটও রয়েছে। আরে এটা ২০২২ সাল। আমরা কি দয়া করে এইধরণের চিন্তাধারণা ছেড়ে বেরিয়ে আসতে পারি?” এরপরই অভিনেত্রী ব্যঙ্গ করে বলেন, “ক্ষমা করুন। আমার শট রেডি হয়ে গিয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pregnant alia bhatt calls out archaic way of thinking

Next Story
‘ফেলুদাকে ছেড়ে দিন, সৃজিতের কাজ দেখার অযোগ্য?’, বিতর্কে মুখ খুললেন টোটা