বড় খবর

সাদা পোশাকে স্পষ্ট বেবি-বাম্প, মাঠে বসে স্বামী বিরাটকে উৎসাহ দিচ্ছেন অন্তঃসত্ত্বা অনুষ্কা

ফের ভাইরাল ছবি।

anushka

আইপিএল ম্যাচের জন্য বিরাট কোহলি (Virat Kohli) এখন দুবাইতে। সঙ্গে করে নিয়ে গিয়েছেন সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মাকেও (Anushka Sharma)। তবে ময়দানে ব্যাট-বলের লড়াইয়ের এত ব্যস্ততার মাঝেও কিন্তু বক্সে বসে থাকা স্ত্রী অনুষ্কাকে ইশারা করে খোঁজ নিচ্ছেন যে তিনি সময়মতো খেয়েছেন কিনা! দিন কয়েক আগে গোটা নেটদুনিয়া মজেছিল সেরকমই এক ছবিতে। এবারও ভাইরাল হল আইপিএলের ময়দানে বিরুষ্কার ‘গদগদ’ কেমিস্ট্রির ছবি।

চোখে-মুখে গ্লো। সাদা পোশাকের ভিতর থেকে ফুটে উঠেছে বেবি-বাম্প। দুবাইয়ের শেখ জায়াদ স্টেডিয়ামের বিশেষ বক্সে বসেই স্বামী বিরাটকে চিয়ার-আপ করছেন। সম্প্রতি অনুষ্কার এরকমই এক ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই আবার যজুবেন্দ্র চাহালের বান্ধবীর সঙ্গে গল্প করতেও দেখা যায় বলিউড অভিনেত্রীকে । বিরাটের ম্যাচ পারফরম্যান্স নিয়ে শত সমালোচনা, খোটা সত্ত্বেও সেসবকে বুড়ো আঙুল দেখিয়ে বর্তমানেও অনুষ্কা ময়দানে হাজির হয়ে স্বামীকে অনুপ্রেরণা জানাতে ভোলেন না।

প্রসঙ্গত, সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলতে গিয়েই সুখবর জানিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। জানিয়েছিলেন, খুব শিগগিরিই তাঁদের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। গোড়ার দিকের ম্যাচগুলিতে গ্যালারিতে অনুষ্কাকে দেখা না গেলেও কয়েকটি ম্যাচ পর থেকেই কিন্তু মাঠে আসা শুরু করেন সন্তানসম্ভবা ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডি তথা বিরাট ঘরণী অনুষ্কা শর্মা।

 

View this post on Instagram

 

Anushka and dhanashree in the stands ❤???? Btw im loving this bond ????

A post shared by virushkawonders✨ (@virushkawonders._) on

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pregnant anushka sharma cheers for virat kohli

Next Story
কিং খানকে জন্মদিনের বিশেষ উপহার, বুর্জ খলিফা আলোকিত হল শাহরুখের নামেSRK
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com