বড় খবর

গর্ভাবস্থায় মাথা নিচে, পা উপরে! অনুষ্কার ‘স্টান্ট’ দেখে হতবাক নেটিজেনরা

পাশে দাঁড়িয়ে স্ত্রীকে সাহায্যে মগ্ন স্বামী বিরাট।

anushka

গর্ভাবস্থায় মাথা নিচে, পা উপরে! সর্বনাশ… এ কী কাণ্ড! অনুষ্কা শর্মার (Anushka Sharma) সদ্য পোস্ট করা ছবি দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। অভিনেত্রী আসলে এই সময়েও যোগাভ্যাসটা চালু রেখেছেন। নিয়ম করে রোজ যোগব্যায়াম সারছেন। আর তাঁর সেই যোগ সেশনের একটি ছবি অনুষ্কা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, যেখানে অভিনেত্রীকে বেবি বাম্প নিয়ে শীর্ষাসন করতে দেখা গিয়েছে। সেই ছবিই এখন সোশ্যাল দুনিয়ায় দাবানল গতিতে ভাইরাল।

পরনে কালো টি শার্ট, হালকা আকাশি ট্র্যাক প্যান্ট, দেওয়াল ঘেঁষে শীর্ষাসনে মগ্ন অনুষ্কা শর্মা। উন্মুক্ত অভিনেত্রীর বেবি বাম্প। ছবিতে এমনভাবেই দেখা গিয়েছে অনুষ্কাকে। পাশে দাঁড়িয়ে অবশ্য অনুষ্কাকে সাহায্য করছেন স্বামী বিরাট কোহলি (Virat Kohli)। এই জানুয়ারিতেই পরিবারে আসছে নতুন অতিথি। তাই খুশিতে এখন যেন আরও বেশি ঝলমল করছেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডি তথা বলিউড নায়িকা অনুষ্কা শর্মা। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। যে কোনও নারীর জীবনেই মা হওয়ার অনুভূতি নিঃসন্দেহে ভীষণই স্পেশ্যাল। অনুষ্কার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্ব। বিরাটও পিতৃত্বকালীন ছুটিতে। অতঃপর হাসিতে, খুশিতে সময় কাটছে দু’জনের। তবে এতসবের মাঝেও যোগাভ্যাসটা ঠিক রেখেছেন অভিনেত্রী। আর এই শীর্ষাসনের সময় স্বামী বিরাট ছাড়াও তাঁর যোগা শিক্ষকের পরামর্শ নিয়েছিলেন ভার্চুয়ালি।

উল্লেখ্য, এর আগেও কালকি কোয়েচলিন, শিল্পা শেঠি থেকে শুরু করে আরও অনেক বলিউড অভিনেত্রীরাই প্রেগন্যান্সি নিয়ে প্রচলিত নানা ট্যাবু ভেঙে দিয়েছেন।

স্ত্রীর গর্ভাবস্থায় তিনি যে পুরো খেয়াল রাখছেন, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আইপিএলের ময়দানও তার সাক্ষী। ম্যাচের মাঝেই গ্যালারিতে বসে থাকা অনুষ্কার দিকে ইশারা করে জিজ্ঞেস করেছিলেন, তিনি খেয়েছেন কিনা! কাজেই বিরাট যে এইসময়ে সর্বক্ষণই অনুষ্কাকে চোখে চোখে রাখছেন, তা হলফ করে বলাই যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pregnant anushka sharmas yoga photo with virat kohli got viral

Next Story
অবশেষে প্রেক্ষাগৃহে আসছে ‘ছবিয়াল’, চমক শাশ্বত-শ্রাবন্তী জুটিchobiyaal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com