বড় খবর

বিয়ের মাস দুয়েকের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর, শুভেচ্ছা ভাই তথা গায়ক টনি কক্করের

কী বলছেন স্বামী রোহনপ্রীত সিং?

Neha-Kakkar

বিয়ের মাস দুয়েকের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর (Neha Kakkar)! শুরু হয়েছে জোর জল্পনা। অক্টোবর মাসের গোড়ার দিক থেকেই অনুরাগীদের একের পর এক সারপ্রাইজ দিচ্ছেন গায়িকা। আদিত্য নারায়ণের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই ৯ অক্টোবর সবাইকে অবাক করে দিয়ে পরিচয় করিয়েছেন প্রেমিক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে। এরপর একপ্রকার ‘চট মঙ্গনি পট বিয়া’র মতোই বিয়েটাও সেরে ফেলেন ২৪ অক্টোবর। আর তারপর মধুচন্দ্রিমা পর্ব কাটতে না কাটতেই সুখবর! বিয়ের মাস দুয়েকের মাথাতেই ইনস্টাগ্রামে স্ফীত মধ্যপ্রদেশ নিয়ে স্বামী রোহনের সঙ্গে ছবি পোস্ট করলেন নেহা। এরপর থেকেই শুরু হয় গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার জোর জল্পনা। কারণ নেহার ভাই গায়ক টনি কক্করও (Tony Kakkar) পোস্টের নিচে কমেন্ট করেছেন যে, “তিনি মামা হচ্ছেন।”

রাস্তার দাঁড়িয়ে স্বামী রোহনকে নিয়ে ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করেন নেহা কক্কর। তবে সেই ছবিতে দম্পতির রোম্যান্স আর হাসিখুশি মুখের থেকেও নেটিজেনদের নজর কেড়েছে নেহার স্ফীত মধ্যপ্রদেশ। তবে ক্যাপশনেও কিন্তু ইঙ্গিত দিয়েছেন অভিনেতা। লিখেছেন, “খেয়াল রাখিয়া কর”, অর্থাৎ “খেয়াল রেখো।” নেহা কিংবা রোহনপ্রীতের কেউই যদিও অন্তঃসত্ত্বা হওয়ার এই জল্পনা নিয়ে কোনওরকম মন্তব্য করেননি। তবে নেটিজেনদের একাংশ কিন্তু ইতিমধ্যেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। কারণ, স্বামী রোহনের মন্তব্য, “এখন থেকে তো একটু বেশিই খেয়াল রাখতে হবে নেহু।” নেহার ভাই টনিও ইতিমধ্যেই উৎফুল্লিত কমেন্ট করে ফেলেছেন।

 

অক্টোবরের ২৪ তারিখে দিল্লিতে আনন্দকরাজ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রেমিক রোহনপ্রীতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নেহা কক্কর (Neha Kakkar)। এরপর জিরাকপুরে তাঁদের এলাহি বিয়ের রিসেপশনের আয়োজন হয়। পরিবার-পরিজনদের সঙ্গে সময় কাটিয়ে মুম্বইতে ফেরার পরই দুবাইতে পাড়ি দেন এই জুটি। দুবাইতে প্রায় ১৫ দিনের হানিমুনের অবসর কাটিয়ে ফের কাজে ফিরেছেন নেহা কক্কর। এসবের মাঝেই ভাইরাল হয় নেহা-রোহনের ছবি। যাতে কিনা গায়িকার স্ফীত মধ্যপ্রদেশকে অনেকেই ‘বেবি বাম্প’ বলে আখ্যা দিয়েছেন।

 

Web Title: Pregnant neha kakkars photo goes viral

Next Story
নেতা-মন্ত্রীদের ‘আদুরে রাজকন্যা’ বলে কটাক্ষ! রোষানলে পড়ে ক্ষমা চাইলেন বিক্রান্ত মাসেvikrant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com