বড় খবর

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা, শুভেচ্ছার বন্যা নেটদুনিয়ায়

বেজায় উচ্ছ্বসিত অভিনেত্রী এবং তাঁর মার্কিনী স্বামী।

Preity Zinta, Preity Zinta's children, Preity Zinta welcomes twin baby, Preity Zinta' baby, প্রীতি জিন্টা, মা হলেন প্রীতি জিন্টা, bollywood, bengali news today
প্রীতি জিন্টা

২০১৬ সালে সাত পাকে বাধা পড়েছিলেন মার্কিন মুলুকের ডাকসাইটে ব্যবসায়ী জেনে গুডএনাফের সঙ্গে। সেই থেকেই বিদেশের মাটিতে সুখের ঘরকন্না করছেন বলিউড অভিনেত্রী। তবে এবার বিয়ের বছর পাঁচেক বাদে প্রীতি জিন্টার (Preity Zinta) ঘরে সুখবর এল। যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী। আর সেই খবর বৃহস্পতিবারই নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন।

তবে প্রীতি শুধু সন্তান আসার খবরই প্রকাশ্যে আনেনি। বরং, দুই সন্তানের নাম কী রেখেছেন, সেটাও জানালেন। দুই খুদের নামের পাশে রেখেছেন মা-বাবা উভয়েরই পদবী। ছেলের নাম রেখেছেন জয় জিন্টা গুডএনাফ এবং মেয়ের নাম রেখেছেন জিয়া জিন্টা গুডএনাফ। তবে সন্তানদের ছবি এখনই প্রকাশ্যে আনতে নারাজ প্রীতি।

[আরও পড়ুন: রণবীরকে আদুরে কামড় দীপিকার! উত্তরাখণ্ডের নির্জন পাহাড় থেকে ভাইরাল দম্পতির ছবি]

এদিন সকালে সোশ্যাল মিডিয়ায় স্বামী জেনের সঙ্গে ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন, “সবার সঙ্গে একটা দারুণ খবর শেয়ার করে নিতে চাই আমি। আমাদের পরিবারের যমজ সন্তান জয় এবং জিয়াকে স্বাগত জানাতে পেরে আমি আর জেনে ভীষণই খুশি। জীবনের এই নতুন পর্ব নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেট জার্নির সকলকে অসংখ্য ধন্যবাদ, আমাদের পাশে থাকার জন্য।”

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি প্রীতি কিন্তু দারুণ মেধাবী এক পড়ুয়া ছিলেন। শৈশবে মাত্র ১৩ বছর বয়সে এক পথ দুর্ঘটনায় বাবা দুর্গানন্দ জিন্টাকে হারিয়েও জীবনে দমে যাননি। অসুস্থ মাকে দেখভালের পাশাপাশি স্কুলের গণ্ডী পেরিয়ে দিল্লি থেকে ইংরেজি থেকে স্নাতক হওয়ার পর মাস্টার্স করেন ক্রিমিনাল সাইকোলজি নিয়ে। শুধু তাই নয়, ২০০৯ সালে ৩৪ জন কন্যাসন্তানকে দত্তক নেন এক অনাথ আশ্রম থেকে। আজ অবধি তাদের যাবতীয় খরচ চালিয়ে যাচ্ছেন প্রীতি। বিভিন্ন মানবদরদী কাজের জন্য লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে অভিনেত্রীকে ডক্টরেট সম্মানেও ভূষিত করা হয়। অনেকেই হয়তো জানেন না, তিনি শুধু প্রীতি জিন্টা নন, ডঃ প্রীতি জিন্টা। আর সেই অভিনেত্রীর মা হওয়ার খবরে খুশি অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Preity zinta welcomes twin baby

Next Story
‘অক্ষয় কুমার সবার ছবি চুরি করে! আর কার্তিক ওঁরটা চুরি করেছে’, বিস্ফোরক কপিল শর্মা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com