scorecardresearch

বড় খবর

‘ধাকড়’ সিনেমায় ভিন্ন লুকে ধরা দেবেন কঙ্গনা, শুরু করলেন প্রস্তুতি

নতুন সিনেমা নিয়ে কী বলছেন অভিনেত্রী?

‘ধাকড়’ সিনেমায় ভিন্ন লুকে ধরা দেবেন কঙ্গনা, শুরু করলেন প্রস্তুতি

‘ধাকড়’ সিনেমায় ভিন্ন অবতারে ধরা দেবেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। যে ভূমিকায় এর আগে সিনেদর্শকরা তাঁকে কখনও দেখেননি। আর সেই ছবির জন্যই বছরশেষে প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। সংশ্লিষ্ট সিনেমায় যেহেতু কঙ্গনার লুকে চমক থাকছে, তার জন্য প্রস্থেটিক মেক-আপও করতে হবে তাঁকে। বৃহস্পতিবার ‘ধাকড়’ টিমের সঙ্গে সেই কাজও সেরে ফেললেন অভিনেত্রী। প্রস্থেটিক মেক-আপের জন্য মাপজোঁক দিলেন।

উল্লেখ্য, সবসময়েই খবরের শিরোনামে কঙ্গনা রানাউত। তাঁর একের পর এক বিতর্কিত মন্তব্যে বরাবরই সরগরম থাকে সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর ঝুলিতে সিনেমার সংখ্যাও নেহাত কম নয়। ‘তেজস’ এবং ‘ধাকড়’ সিনেমার শুটিং যেখানে বাকি, সেখানে মুক্তির অপেক্ষায় দিন গুনছে ‘থালাইভি’। সদ্য শেষ করেছেন ‘থালাইভি’র কাজ। অন্যদিকে আবার দিন কয়েক আগেই ‘তেজস’-এর শুটিং শুরু হওয়ার আগে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে এসেছেন কঙ্গনা। এবার ‘ধাকড়’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। বৃহস্পতিবার প্রস্থেটিক মেক-আপের জন্য মাপজোঁক দেওয়ার ছবি পোস্ট করলেন কঙ্গনা রানাউত। জানুয়ারি থেকেই শুরু হচ্ছে শুটিং।

প্রস্থেটিক মেক-আপের জন্য মাপজোঁক দেওয়ার ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, “আজ ‘ধাকড়’-এর জন্য প্রস্থেটিক মেক-আপের মাপ নেওয়ার কাজ শেষ হল। জানুয়ারি মাস থেকেই ছবির কাজ শুরু হবে।” এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের জন্য যে একটা নতুন যুগের সূচনা করবে, সেকথাও জানালেন অভিনেত্রী। কারণ, এই প্রথমবার ভারতীয় সিনেমায় কোনও অভিনেত্রী স্পাই অ্যাকশন থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। যে সুযোগের জন্য গোটা টিমকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। কঙ্গনার মানালির বাড়িতে প্রস্থেটিক মেক-আপের জন্য মাপ নেওয়ার কাজ সম্পন্ন করল ‘ধাকড়’ টিম।

এক গুপ্তচর সংস্থার ভূমিকায় অভিনয় করবেন কঙ্গনা। যে চরিত্রের নাম অগ্নি। স্বাভাবিকবশতই গোয়েন্দার ভূমিকায় অভিনয় করার জন্য রীতিমতো শারীরিক কসরতও করতে হচ্ছে তাঁকে। নিয়ম মেনে প্রশিক্ষণ নিচ্ছেনয কারণ, সিনেমায় বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সও রয়েছে। রজনীশ রাজি ঘাই পরিচালিত ‘ধকড়’ (Dhaakad) ছবির প্রথম ঢলকে তাঁকে এম ৪ কার্বাইন বন্দুকও হাতে তুলে নিতে দেখা গিয়েছে। অতঃপর কঙ্গনা যে একেবারে ভিন্ন অবতারেই ধরা দিতে চলেছেন এই সিনেমায়, তা বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Preppong up for dhaakad kangana ranaut gave measurement for prosthetics