প্রিয়া প্রকাশের নতুন ভাইরাল ভিডিও দেখেছেন?

চোখের খেলায় আবার মজালেন প্রিয়া প্রকাশ। একটি বিজ্ঞাপনে দু দুবার তাঁর চোখ টেপার দৃশ্য। প্রিয়ার চোখের কারসাজি দেখতে নেট দুনিয়ায় চোখ পাতছেন লাখ লাখ দর্শক। রইল ভিডিও।

By: Kolkata  April 17, 2018, 1:59:41 PM

আবার শিরোনামে প্রিয়া প্রকাশ। এবারও সেই চোখের চাউনি দিয়েই কাবু করেছে পুরুষদের। এবার অবশ্য সিনেমায় নয়। এবার নেসলের মাঞ্চের টি-টোয়েন্টির বিজ্ঞাপনে একজন চিয়ার লিডারের ভুমিকায় দেখা গেছে প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে। অল্প সময়তেও চোখের মায়াজালে ফের মন কেড়েছে বহু মানুষের। যার জেরে বিজ্ঞাপন মুক্তি পাওয়ার পরই ইতিমধ্যে ৩ লক্ষের বেশি ভিউয়ারস ছাড়িয়ে গেছে।

বিজ্ঞাপনটিতে দেখা যায়, মাঠের মধ্যে অনুশীলনে ব্যস্ত ক্রিকেটাররা। ২২ গজের বাউন্ডারির বাইরে চিয়ার লিডার প্রিয়ার মনোযোগ রয়েছে নেসলে মাঞ্চের ওপর। এদিকে একটি বল তাঁর কাছে গড়িয়ে চলে এলেও তাঁর কোনও হেলদোল দেখা যায় না। বলটি ফেরত না দিয়ে চকলেটেই মজে রয়েছেন তিনি। এর পরই তাঁর দিকে ছুটে আসেন এক ক্রিকেটার। বল ফেরত দিতে বললে, পাল্টা উত্তরে ক্রিকেটারের উদ্দেশে প্রিয়ার জবাব-‘ম্যাঁয় ফেকি হুয়ি চিজ নেহি উঠাতি’। সব মিলিয়ে ২৫ সেকেন্ডের ওই ভিডিওর মাঝেই দু-বার চোখ টিপতে দেখা যায় তাঁকে।

চোখের চাহনি আর বন্দুকের তাক লাগানোর ইশারায় পুরুষ হৃদয়ে ঝড় তুলে রাতারাতি নজর কেড়েছিলেন প্রিয়া প্রকাশ ভেরিয়ার। মালয়ালাম ছবি ‘ওরু আদার লভ’র যে গানের দৃশ্য় ঘিরে ইন্টারনেট সেনসেশন হয়ে যান ওই অষ্টাদশী, সেই গানকে নিয়ে শুরু হয় বিতর্কঝড়। ‘মানিক্য় মালারায়া পুভি’, এই গানের কথা মুসলিম সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করা হয়েছে, এই অভিযোগে ওই ছবির পরিচালক ও প্রিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল মহারাষ্ট্র ও তেলেঙ্গানায়।
গত কয়েকমাসে ওই ছবিরই একটি গানের দৃশ্য়ে প্রিয়ার ভুরু নাচানোর ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। রাতারাতি ওই ক্লিপ তাবড় তাবড় সেলিব্রিটিদের পিছনে ফেলে ইন্টারনেট সেনসেশান হয়ে যায়। এমনকি প্রিয়ার চোখের ইশারার সঙ্গে নরেন্দ্র মোদি, বিরাট কোহলি, ক্য়াটরিনা কাইফ, এবং বাবা রামদেবেরও ছবি জুড়ে দিয়ে ঠাট্টা-ইয়ার্কি শুরু হয় ইন্টারনেট দুনিয়ায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priya prakash varrier winkepriya prakash varrier winked again nestle munch t20 advertisement viral video d again nestle munch t20 advertisement viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X