বড় খবর

প্রিয়াঙ্কা ও দীপিকার থেকে চোখ ফেরানো গেল না

‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’ মেট গালা ২০১৯ এর জন্য এই থিমকে মাথায় রেখেই গোলাপী কার্পেট মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন।

priyanka deepika
মেট গালায় অনবদ্য সাজে দীপিকা-প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন বলিউডের এই দুই সুন্দরী এদিন মেট গালা ২০১৯-এর গোলাপী কার্পেটে নজর কাড়লেন সবার। নিক জোনাসের সঙ্গে এলেন প্রিয়াঙ্কা, আর দীপিকা বিগত বেশ কিছু বছর ধরে একাই পা রাখছেন এখানে।

‘ক্যাম্প: নোটস অন ফ্যাশন’ মেট গালা ২০১৯ এর জন্য এই থিমকে মাথায় রেখেই গোলাপী কার্পেট মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। পিগি চপস পড়েছিলেন আভন্ত-গ্রাদ্রে ডিওর ডিজাইন করা গাউন, চোপড়ার্ড পেডেন্ট আর ক্রাউন। এদিকে আমেরিকান গায়ক নিক ছিলেন সাদা স্যুটে।

মেট গালা ২০১৯এ যাওয়ার আগেই দু’বছরের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। ১০ ফুট লম্বা ট্রেঞ্চ কোটের কারণেই ২০১৭ য় নজর কেড়েছিলেন তিনি। আর এখান থেকেই শুরু হয়েছিল প্রিয়াঙ্কা-নিক রোমান্স ঝড় এবং তাদের নিয়ে গুজব।

 

View this post on Instagram

 

Met 2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

View this post on Instagram

 

Met 2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

View this post on Instagram

 

Met 2019

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

দীপিকাকে দেখা গেল জ্যাক পোসেনের তৈরি করা গাউনে। পিঙ্ক লুরেস্ক জ্যাককোয়ার্ড গাউনে পুতুলের মতো দেখাচ্ছিল মস্তানিকে। সোশাল মিডিয়ায় তাঁর ফ্যানেরা তো বার্বি ডলের সঙ্গে দীপিকার তুলনাও শুরু করেছেন।

আরও পড়ুন, দগদগে পুড়ে যাওয়া মুখ নিয়ে সামনে এলেন দীপিকা

 

View this post on Instagram

 

MET2019 ???????? @deepikapadukone wearing @zacposen makeup @sandhyashekar hair @georgiougabriel managed by @karishma.prakash

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

মেট বল ২০১৭য় প্রথম দেখা গিয়েছিল দীপিকাকে। তখনই হলিউডে তাঁর প্রথম সিনেমা ট্রিপল এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ মুক্তি পেয়েছিল ভিন ডিজেলের বিপরীতে। সেবার সাদা ফ্লোরাল গাউনে দেখা গিয়েছিল তাঁকে। দ্বিতীয়বার তিনি পড়েছিলেন ‘হেভেনলি বডিস: ফ্যাশন অ্যান্ড দ্য ক্যাথলিক ইমাজিনেশন’ থিমের পোশাক। তবে প্রিয়াঙ্কা, দীপিকা ছাড়াও ইশা আম্বানি ও নাতাশা পুণাওয়ালাকেও দেখা গেল নিউইয়র্কের গালা ইভেন্টে।

Web Title: Priyanka chopra and deepika padukone strutted through the pink carpet of met gala 2019

Next Story
দেবকে ‘ভালবাসি’, রুক্মিণীর এই কথার নেপথ্য কাহিনি জানেন?dev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com