scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘একদম মাস্ক খুলব না…’, পাপারাজ্জিদের শত অনুরোধেও সপাট জবাব প্রিয়াঙ্কার

দেশে ফিরেই কাজে ব্যাস্ত হয়ে পরলেন প্রিয়াঙ্কা

‘একদম মাস্ক খুলব না…’, পাপারাজ্জিদের শত অনুরোধেও সপাট জবাব প্রিয়াঙ্কার
প্রিয়াঙ্কা চোপড়া

দিল্লিতে পৌঁছলেন দেশী গার্ল। দেশে ফিরতে না ফিরতেই খুব ব্যস্ত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা। এদিক ওদিক ছুটে বেড়াচ্ছেন। তবে রাজধানীতে পৌঁছতেই একরকম মনোমালিন্য হয় পাপারাজ্জিদের সঙ্গে। কী ঘটেছে আসলে?

দিল্লি গিয়েছেন প্রিয়াঙ্কা। বেশ কিছুদিন ধরেই সেখানকার আবহাওয়া ঠিক নেই। ধোঁয়াশা এবং বায়ুদূষণের সমস্যা দিল্লিতে একেবারেই নতুন নয়। তবে এইসময় পরিস্থিতি বেশ মারত্মক থাকে। বন্ধ থাকে স্কুলও। এরইমধ্যে বিমানবন্দরে প্রিয়াঙ্কা নামলেন, তবে মুখে মাস্ক। পাপারাজ্জিরা অনুরোধ করলেন, মাস্কটা একটু খুলুন না ম্যাম। বাইরে বেরিয়ে আসছেন প্রিয়াঙ্কা। কিন্তু তাঁদের অনুরোধ রাখতে পারলেন না অভিনেত্রী। সোজা বলে দিলেন, “মাস্ক খুলে ফেলা সম্ভব নয়, তাই পারব না”।

আরও পড়ুন [ শাহরুখের ‘হট’ চেহারার নেপথ্যে রহস্যটা কি? বিশেষ খাবারের নাম ফাঁস করলেন নিজেই ]

এরপরে যদিও বা কেউ কেউ অনুরোধ করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজের সিদ্ধান্তে অটল। সোজা হেঁটে গাড়িতে উঠে গেলেন তিনি। অভিনেত্রীর এই চিন্তাভাবনাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। তাঁদের বক্তব্য, দিল্লির যা পরিস্থিতি তাতে মাস্ক নামানো দুষ্কর। যা করেছেন ঠিক করেছেন প্রিয়াঙ্কা।

নিজের হেয়ারকেয়ার লাইন লঞ্চ করতেই বছর তিনেক পর দেশে ফিরেছেন। মেয়েকেও সঙ্গে নিয়ে এসেছেন তিনি। তবে দেশে ফিরে বেজায় চটেছেন অভিনেত্রী। নিজের পছন্দের জায়গায় যাচ্ছেন। খাওয়াদাওয়া করছেন, দারুণ আনন্দে রয়েছেন তিনি। আপাতত হলিউড নিয়ে ব্যাস্ত থাকলেও ফারহানের পরবর্তী ছবি ‘জি লে যারা’তে দেখা যাবে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra at delhi with mask due to air pollution