scorecardresearch

বড় খবর

নানারকম খাবার দেখেই চোখ কপালে প্রিয়াঙ্কার, রান্নায় পটু হওয়ার শিক্ষা নিচ্ছেন দেশি গার্ল?

চারিপাশে খাবারে ছড়াছড়ি, আপ্লুত প্রিয়াঙ্কা

নানারকম খাবার দেখেই চোখ কপালে প্রিয়াঙ্কার, রান্নায় পটু হওয়ার শিক্ষা নিচ্ছেন দেশি গার্ল?
প্রিয়াঙ্কা রান্না শিখছেন?

হোটেলে খেতে গিয়ে কাণ্ড ঘটালেন প্রিয়াঙ্কা চোপড়া। কী এমন করলেন অভিনেত্রী? যে সেই কাণ্ড দেখে হেসে গড়ালেন আশেপাশের সকলে। এমনকি প্রিয়াঙ্কা নিজেও চারিপাশের কাণ্ড কীর্তিতে অবাক।

নিজের নিউ ইয়র্কের হোটেলে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। চারদিকে এত খাবার, কেবাব থেকে ভেলপুরি নিজেকে ঠিক রাখা যায়? একেবারেই না। প্রিয়াঙ্কাও পারলেন না। সোজা হামলা করলেন কিচেনে। কেবাবের সটীক তুলে নিতেই মুগ্ধ দেশি গার্ল। যদিও সকলকে সতর্ক করলেন এইভাবে গরম লোহার সটীক হাতে না নিতে।

আরও পড়ুন [ ‘পুজো কার্নিভাল ক্ষমতার আস্ফালন!’, মমতা সরকারকে তীব্র কটাক্ষ অনীক-কমলেশ্বরের ]

দেশের খাবারের প্রতি তাঁর অগাধ টান। ভেলপুরি থেকে বাটার বারাটা পিজ্জা, চেখে দেখলেন সবকিছুই। সেফদের সঙ্গে খাবার নিয়েই আড্ডা জমালেন। রান্না করতে পটু অভিনেত্রী? সেই খোলাসা করলেন নিজেই। বললেন, আমায় আপনারা একটু শেখাবেন? এই টেবিলে যা রাখা আছে একটাও বানাতে পারি না। কিন্তু বুঝতে চাই কী হচ্ছে এখানে?

ভারতীয় খাবার মানেই তাতে নানা ধরনের মশলার ব্যবহার। আর চাট মশলা যে তাঁর বেজায় পছন্দ এও বোঝা গেল। প্রিয়াঙ্কা বললেন, সোনায় আসার এই একটাই কারণ, এত সুন্দর সুন্দর খাবার। আমি পাগল হয়ে যাই। প্রশংসায় ভরালেন সেফদের। বললেন, তোমরা সত্যিই দারুণ।

এর আগেও প্রিয়াঙ্কার হোটেলে পৌঁছেছিলেন তারকাদের অনেকেই। অনুপম খের দিব্য প্রশংসা করেছিলেন হোটেলের সকলের। খাবার দাবার যেমন অসাধারণ তেমনই, তাঁদের ব্যবহারও অসাধারণ। প্রিয়াঙ্কার কথায়, তিনি সোনাতে খাবার খেতে দারুণ পছন্দ করেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra at the hotel sona new york tastes indian food