বড় খবর

‘বিদেশে থাকলেও মন্দির, আচার সবসময়ে আমার সঙ্গে থাকে’, বলছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা

দেশ তাঁর সঙ্গেই আছে – প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

তার দেশি গার্ল নাম যেন একেবারেই স্বার্থক! কেন? বিদেশের মাটিতে থেকেও দেশকে সঙ্গে নিয়েই এগিয়ে চলেছেন তিনি। সাফল্যের শিখরে পৌঁছে গেলেও কীভাবে ভুলবেন প্রিয়াঙ্কা ( Priyanka Chopra ) নিজের শিকড়ের টান? এক সাক্ষাত্কারে এমন এক তথ্যই উঠে এসেছে – বলেছেন খোদ প্রিয়াঙ্কাই! 

তিনি বলেন, যেখানেই থাকুন না কেন ভারতের সংস্কৃতি যেন তাকে সর্বদা ঘিরে রেখেছে। মা মধু চোপড়া সর্বক্ষণ তার সঙ্গেই থাকেন, এবং নিজের ছোট্ট মন্দির আর পছন্দের আচার সঙ্গে করেই নিয়ে যান তিনি। একেবারেই কাছছাড়া করেন না। তিনি বলেন, “আপনি আমাকে ভারত থেকে বের করে নিয়ে আসতে পারবেন তবে আমার মধ্যে থাকা ভারতকে কখনোই বের করতে পারবেন না। যেখানেই থাকি না কেন আমার সংস্কৃতি বুদবুদের মত আমার সঙ্গে ভেসে যায়। কখনই মনে করি না যে বাড়ি থেকে দূরে আছি – এইভাবেই ভাল থাকার চেষ্টা করি।” 

এখানেই শেষ নয়, প্রিয়াঙ্কা বলেন – দুটি ইন্ডাস্ট্রিকে সমান ভাবে ব্যালেন্স করার চেষ্টা চালাচ্ছেন তিনি। যদিও বা খুব কম মানুষই এটা পারেন অথবা চেষ্টা করেন। প্রিয়াঙ্কা সবসময়ই দেশের প্রতি স্বতন্ত্র ধারণা বহন করেন। আগেও জানিয়েছিলেন সেই কোন ছোটবেলা থেকে ভারতকে এগিয়ে নিয়ে যেতে দিনরাত এক করেছিলেন তিনি। 

প্রসঙ্গত, নতুন ছবি ম্যাট্রিক্স রেসকারেকশন নিয়ে এখন বেজায় ব্যস্ত অভিনেত্রী। ছবির প্রচার নিয়েও কালঘাম ছুটে যাচ্ছে তার। ইতিমধ্যেই, শুধুমাত্র নিক জোনাসের স্ত্রীর তকমা পেয়েই বেজায় চটেছেন দেশি গার্ল! নিজের পরিচয় দিতে গেলে কি এবার আইএমডিবি লিংক করতে হবে? – এমনও জানতে চান। সবসময়ই নিজের কাজ এবং পরিচিত নিয়ে দারুণ গর্বিত বোধ করেন তিনি – এবারও তার ব্যতিক্রম নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra carries india with her says never missing home its with me

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com