scorecardresearch

বড় খবর

মাতৃত্বের পর শুটে ফিরেই প্রিয়াঙ্কার মন্তব্য, ‘আজকাল আর এত হই-হট্টগোল ভাল লাগে না..’

জীবনে বদলেছে অনেককিছুই, কী জানালেন অভিনেত্রী

প্রতীকী ছবি

সদ্যই মা হয়েছেন তিনি, আর তারপরেই যেন বদলে গিয়েছে অনেককিছুই। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ( Priyanka Chopra ) জীবনে এখন শুধুই শান্তি প্রয়োজন, অন্তত তিনি নিজে তাইই মনে করেন। সন্তানের জন্মের পরে ফিরেছেন একটি ফ্যাশন ম্যাগাজিনের শুটে। আগের মতোই সতস্ফুর্ত এবং আমুদে রয়েছেন তবে ধারণায় অনেকটা বদল ঘটেছে। 

সারোগেসির মাধ্যমেই বাবা মা হয়েছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাস । সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মেয়ের খবর জানিয়েছিলেন তারা। সাক্ষাৎকারে জানালেন জীবনকে নতুন ভাবে দেখতে শুরু করেছেন তিনি। মহামারী অনেক কিছু পরিবর্তন করেছে। প্রিয়াঙ্কা বলেন, “এখন আর বিশৃঙ্খল পরিবেশ ভাল লাগে না। তাদেরকেই খুঁজি যাদের কাছ থেকে ভালবাসা পাব। এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন শান্তি, এবং এখন এটাই খুঁজে বেড়াই। এমন লোকেদের খুঁজি যারা শান্ত মনোভাবের। নিজেকে আনন্দ, ভালবাসায়, আলোর মধ্যে ঘিরে রাখতে ইচ্ছে হয়। মানুষ হিসেবে অনেকটা বদলে গেছি। তাই যেটা আমার কাছে গুরুত্বপূর্ণ তাকেই অগ্রাধিকার দিতে চাই।”

অভিনেত্রীর বক্তব্য, এই বিশ্ব মহামারী তাকে সবকিছুর গুরুত্ব এবং খুঁটিনাটি শিখিয়ে দিয়ে গেছে। তবে ফ্যাশন শুট নিয়েও দিব্যি মজেছিলেন তিনি। সারোগেসি প্রসঙ্গেও চারিদিক তোলপাড় বেশ কিছুদিন ধরে। এরই মাঝে একমুঠো শান্তি খুঁজে চলেছেন অভিনেত্রী। আপাতত পরিবারকে সময় দিতে চান, ব্যক্তিগত মুহূর্ত উদযাপন করছেন তিনি। হই হট্টগোল থেকে দূরত্বই ভাল মনে করছেন তিনি। শেষবার দেখা গিয়েছে ম্যাট্রিক্স দ্যা রেস্কারেকশন ছবিতে, পরবর্তীতে আরও হলিউড ছবিতে দেখা যাবে তাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra finding the peace in life