scorecardresearch

বড় খবর

স্পষ্ট বক্ষ বিভাজিকা! পশ্চিমী পোশাকের আড়াল থেকে উঁকি দিচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার মঙ্গলসূত্র

নেটদুনিয়ায় আগুন ঝরাচ্ছেন ‘দেশি গার্ল’। দেখে নিন সেই ছবি।

স্পষ্ট বক্ষ বিভাজিকা! পশ্চিমী পোশাকের আড়াল থেকে উঁকি দিচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার মঙ্গলসূত্র
পশ্চিমী পোশাকের আড়াল থেকে উঁকি দিচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার মঙ্গলসূত্র

পরনে লাল ওয়েস্টার্ন পোশাক। স্পষ্ট বক্ষ বিভাজিকা। আর তার আড়াল থেকেই উঁকি দিচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) গলায় মঙ্গলসূত্র। পাশ্চাত্যের সঙ্গে দেশি সংস্কৃতির এই মেলবন্ধনে বেজায় মজেছেন প্রিয়াঙ্কা-অনুরাগীরা।

পশ্চিমী দুনিয়ার সংস্কৃতির সঙ্গে আষ্টেপৃষ্টে নিজেকে জড়িয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কাজের পাশাপাশি ‘পরদেশিবাবু’ নিক জোনাসের সঙ্গে মন দিয়ে সংসারও করছেন। বছর খানেকের মধ্যেই হলিউডে বেশ আধিপত্য বিস্তার করে ফেলেছেন বললেও অত্যুক্তি হয় না। সদ্য আবার নিউ ইয়র্কে দেশি খানাপিনার সম্ভার নিয়ে রেস্তরাঁও খুলে ফেলেছেন। বিদেশের মাটিতে ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডর-এর তকমা অনায়াসেই দেওয়া যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। তবে উল্লেখ্য, পশ্চিমী ছোঁয়া লাগলেও নিজের দেশের সংস্কৃতি কিন্তু ভুলে যাননি প্রিয়াঙ্কা। সদ্য ‘ভোগ’ ম্যাগাজিনের কভারফটোতেই ফুটে উঠল সেই ছবি।

সেপ্টেম্বর মাসের ‘ভোগ’ ম্যাগাজিনের (Vogue India magazine) কভারগার্ল প্রিয়াঙ্কা চোপড়া। এর আগেও যদিও পিগি চপসকে দেখা গিয়েছে সংশ্লিষ্ট ম্যাগজিনের প্রচ্ছদে। তখনও নিজের লুকে চমক দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এবারও তাঁর অন্যথা হল হল না। ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে মঙ্গলসূত্র পরে ফের নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিলেন দেশি গার্ল।

উল্লেখ্য, সম্প্রতি ইটালিয়ান জুয়েলারি ব্র্যান্ড ‘বলগ্যারি’র আন্তর্জাতিক বিজ্ঞাপনী দূত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভোগ’ ম্যাগাজিনের কভারে সেই কোম্পানির ডিজাইন করা মঙ্গলসূত্রই পরেছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কার কথায়, “এটা আধুনিক ভারতীয় নারীদের জন্যই ডিজাইন করা হয়েছে, যাঁরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবনে দায়িত্ব নিজেরাই নিয়ে এগিয়ে চলেছেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra flaunts her mangalsutra look in vogue india magazine