বড় খবর

বিমানের সিটে পা তুলে বসে প্রিয়াঙ্কা! ‘ইন্ডিয়াওয়ালে’ বললেন নেটিজেনরা

দেশি গার্লের স্বদেশি ভাব!

প্রিয়াঙ্কা চোপড়া

কথায় বলে ভারতীয় দের আদব কায়দায়, চালচলন, ওঠা বসাই তাদের বহিঃপ্রকাশ। সে তারকামহল হোক কিংবা কোনও ক্রীড়াবিদ। নিজেদের ব্যক্তিগত সময়ে কিন্তু একেবারেই সাধারণ মানুষের মতই আচরণ করেন তারা। আর প্রিয়াঙ্কার ( Priyanka Chopra ) পা উঠিয়ে বসার ছবিটি একেবারেই তাতে সিলমোহর লাগিয়েছে। 

সম্প্রতি নিজের প্রাইভেট বিমানে চড়েই পরবর্তী সিরিজ সিতাদেলের ( Citadel ) শুটিং লোকেশন স্পেনের উদ্দেশ্যে রওনা দেন প্রিয়াঙ্কা। যাওয়ার পথেই প্লেনে দুই পা তুলে আরামদায়ক অবস্থানে বসে দিব্বি গল্পে মেতেছিলেন দেশি গার্ল। সুযোগের সত ব্যবহার করেই তার মা মধু চোপড়া এই ছবিটি ক্যামেরা বন্দি করেন এবং পরবর্তীতে তার টিমের ইনস্টাগ্রাম পেজ থেকে এটি শেয়ার করা হয়।

 পরনে কালো এবং সাদা স্ট্রাইপ শার্ট, বেইজ প্যান্ট এবং বাদামি জ্যাকেটে পি সি সবসময় স্টাইলিশ। তার এই বসার কায়দা নির্দ্বিধায় মন জয় করেছে নেটিজেনদের। মন্তব্যের ছড়াছড়ি কমেন্ট বক্সে। কেউ বলেন, ইন্ডিয়া ওয়ালে! কারওর আবার মন্তব্য,  সবথেকে আরামপ্রিয় ভাবে বসার স্টাইল। কেউ আবার তাকে দেশি গার্লের সুবাদে সাধুবাদ জানান। 

একজন তারকা হওয়ার পরেও তার নিজস্বতা সবসময় নজর কাড়ে সকলের কাছে। স্টাইল হোক অথবা ব্যক্তিগত অভিব্যক্তি নিজের মনের কথা ব্যক্ত করে কখনই পিছপা হননি তিনি। আগেও বলেছিলেন একজন মানুষ হিসেবে নিজেকে পরিচয় দিতে বেশি ভালবাসেন, চেষ্টা করেন দেশের হয়ে প্রতিনিধিত্ব করার। একথা একেবারেই সত্যিই নিজেকে সাধারণের সংজ্ঞায় না তুললে অসাধারণত্ব একেবারেই অর্জন করা যায় না। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্যারিসে গ্লোবাল সিটিজেন লাইভ প্রোগ্রামে হোস্ট হিসেবে নিদারুণ ভূমিকা পালন করেছেন তিনি। অন্যান্য শিল্পীদের সঙ্গে পাল্লা দিয়ে দিব্বি স্পটলাইটে দেশি গার্ল।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra flaunts ntizens over desi behavior

Next Story
কোয়ারেন্টাইনে হোটেলের ঘরে প্যানিক অ্যাটাক! Big Boss 15 থেকে সরে গেলেন আফসানা খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com