scorecardresearch

বড় খবর

নিউ ইয়র্কে দিওয়ালি, উৎসবের আমেজেও চোখে জল প্রিয়াঙ্কার?

বিদেশে আলোর উৎসব, কী বলছেন দেশি গার্ল?

নিউ ইয়র্কে দিওয়ালি, উৎসবের আমেজেও চোখে জল প্রিয়াঙ্কার?
প্রিয়াঙ্কা চোপড়া

সাত সমুদ্র তেরো নদীর পাড়, যেখানে আলোর উৎসব বলে কোনও পার্বণই ছিল না, সেই সুদূর মার্কিন প্রদেশে নাকি দীপাবলির ছুটি। খুশির খবর আসতেই আনন্দে আত্মহারা আমেরিকার প্রবাসী ভারতীয়রা।

আলোর উৎসবের আয়োজন এবং আনন্দে যখন মেতে ওঠে ভারতের প্রতিটা দিক ঠিক তখনই মার্কিন প্রদেশে হুহু করে ওঠে হাজারো ভারতীয়র মন। নিজেদের বাড়িতে উৎসবের ছোটখাটো আয়োজন থাকলেও ছুটি নেই। স্কুল কলেজ, অফিস সবই রয়েছে। তবে সামনের বছর থেকে আমেরিকাতেও ছুটি দীপাবলির। নিউ ইয়র্কে দিওয়ালি উপলক্ষে ছুটি ঘোষণা মার্কিন যুক্তরাষ্ট্রের। আর এই খবর কানে আসতেই আনন্দে আত্মহারা দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সেই কোন ছোট বয়সে পড়াশোনার খাতিরে পাড়ি দেওয়া। খুশিতে আত্মহারা প্রিয়াঙ্কা।

আজ তাঁর মনে পড়ছে ১৩ বছর আগের কথা। দেশে তখন উৎসবের আমেজ, আর ছোট্ট প্রিয়াঙ্কা বিদেশের মাটিতে পড়াশোনায় ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় সেইসব দিনের স্মৃতি ঘেঁটে লিখলেন, “এতবছর পর, অবশেষে! আমার কিশোর বয়সের মনটা আজ সত্যিই কাদঁছে।” দীপাবলির দিনেও আনন্দ উল্লাস সবই ছিল ফিকে, তবে আর নয়! এবার জমিয়ে উৎসব হবে মার্কিন প্রদেশে।

প্রসঙ্গত, নিজের মেয়ের সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত প্রিয়াঙ্কা। আমেরিকাতেই বেশিরভাগ সময় থাকেন। তাঁর সঙ্গে বলিউডের কাজ সম্পর্কেও যথেষ্ট ভাবনা চিন্তায় মগ্ন। আগামীতে আলিয়া এবং ক্যাটরিনার সঙ্গে জি লে জারা ছবিতে দেখা যাবে তাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Priyanka chopra happinss over diwali holidays in new york