করণের কফির আড্ডার শেষ পর্বে প্রিয়াঙ্কা চোপড়া ও করিনা কাপুর

করিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আসছেন কফি উইথ করণ ষষ্ঠ সিজনের শেষ পর্বে। কফির আড্ডায় তাদের জীবন থেকে সিনেমা সব নিয়ে কথা বলবেন তারা।

By: Updated: December 13, 2018, 02:42:22 PM

অন্তিম পর্বে এসে পড়েছে কফি উইথ করণের ষষ্ঠ সিজন। আর এবারে শেষ এপিসোডে করণ জোহরের সঙ্গে আড্ডা দিতে হাজির হচ্ছেন করিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। করণ নিজেই সেই শুটের ছবি প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। কফির আড্ডার তাদের জীবন থেকে সিনেমা সব নিয়ে কথা বলবেন তারা। করণ নিজেই সেই শুটের ছবি প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। কফির আড্ডার তাদের জীবন থেকে সিনেমা সব নিয়ে কথা বলবেন তারা। এতরাজ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন প্রিয়াঙ্কা ও করিনা। এরপরের ছবি ডন। বুধবার ইশা আম্বানি ও আনন্দ পিরমলের বিয়েতে যাওয়ার আগেই শুটিং হল এই এপিসোডের। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও ছবি দিয়েছেন করণ।

আগের সিজনে প্রিয়াঙ্কা একা এসেছিলে কফি কাউচ মাতাতে এবং সেখানে হলিউডে অভিষেক থেকে জীবনের ব্যক্তিগত কিছু কথা শেয়ার করেছিলেন। সেবার পিগির হাতে কোনও আঙটি ছিলনা। তবে এবারে তিনি নিক ঘরনী। যার বিয়ে নিয়ে এত চর্চা সেই তিনিই মুখ খুলবেন অজানা কথা নিয়ে। এদিকে করিনা কাপুরও শেষবার সোনম কাপুরের সঙ্গে এসেছিলেন এই আড্ডায়। যেখানে করিনাকে করণ প্র্যাগন্যান্ট স্টকার নাম দিয়েছিলেন। প্রিয়াঙ্কার হলিউড যাত্রা নিয়েও কথা বলেছিলেন করিনা।

করিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আছেন কফি উইথ করণ ষষ্ঠ সিজনে করণের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই শুটের পরে মিলল এই ছবি।

এখনও পর্যন্ত এই সিজনে করণের এই শোয়ে এসেছেন আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, অক্ষয় কুমার, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ান, ক্যাটরিনা কাইফ, কাজল, অজয় দেবগণ ও আরও অনেকে। পরবর্তী এপিসোডে আসছেন ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা। তবে শেষ পর্ব তোলা থাকল দেশী গার্ল ও গসিপ কুইনের জন্য।

Raed the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka chopra kareena kapoor koffee with karan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং