বড় খবর

মার্কিন মুলুকেই নিকের সঙ্গে দীপাবলি পালন, ঘটা করে পুজোও করলেন প্রিয়াঙ্কার ‘পরদেশি বাবু’

লক্ষ্মীপুজো করলেন নিক জোনাস, নেটদুনিয়া বলছে ‘বাহ বাহ…!’

Priyanka Chopra, Nick Jonas, Nick-Priyanka, Nick-Priyanka's Diwali celebration, Diwali 2021, নিক-প্রিয়াঙ্কা, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, নিক-প্রিয়াঙ্কার দীপাবলি উদযাপন, bengali news today, Bollywood
নিক-প্রিয়াঙ্কার দীপাবলি উদযাপন

Priyanka Chopra ‘s Diwali Celebration: দিন কয়েক আগেই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) জানিয়েছিলেন যে, নিক জোনাস-ই (Nick Jonas) তাঁকে কোনও শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। সত্যিই তাই, গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও বেশি নিয়ম পালন করে পুজো দিতে দেখা গেল নিককে।

প্রসঙ্গত মার্কিন মুলুকে থাকলেও দেশি সংস্কার, আচার-বিচার, পুজো কোনও কিছুই বাদ রাখেন না প্রিয়াঙ্কা। তাঁর বাড়িতে গণেশ পুজো থেকে নবরাত্রি, লক্ষ্মীপুজো সবই হয়। অতঃপর দীপাবলিতেও (Diwali 2021) তার অন্যথা হল না। ঘটা করে স্বামীর সঙ্গে লক্ষ্মীপুজো করলেন পিগি চপস। আর সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন অভিনেত্রী। তবে অবাক হয়েছেন নেটিজেনরা। অন্য ধর্মের হয়েও প্রিয়াঙ্কার ‘পরদেশীবাবু’ স্বামী যেভাবে মন দিয়ে হিন্দুপুজোর রীতি পালন করছেন, তা দেখে অবাক হওয়ারই জোগাড়।

[আরও পড়ুন: মুনমুন সেনের সঙ্গে সিরিয়ালে রোম্যান্স, সুইমিং পুলের সেই দৃশ্যে চমকে দেন সুব্রত]

পরনে সাদা ধবধবে পাঞ্জাবী। তাতে রং-বাহারি সুতোর কাজ। দিব্যি মানিয়েছে নিক জোনাসকে। মন দিয়ে কখনও প্রদীপ জ্বালতে দেখা গেল তাঁকে। আবার কখনও বা দেখা গেল পুরোহিতের নির্দেশ অনুযায়ী লক্ষ্মীপুজোর নিয়ম অক্ষরে অক্ষরে পালন করতে। ওদিকে দেশি গার্লের পরনে হলুদ শাড়ি। আদ্যোপান্ত ভারতীয় রীতি অনুযায়ী মাথায় ঘোমটা টেনে পুজোয় বসেছেন স্বামীর সঙ্গে।

পুজোর ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা পুজোর মন্ত্রও আউড়েছেন, “যা দেবী সর্বভূতেষু লক্ষ্মীরূপেন সংস্থিতা.. নমস্তস্যই নমস্তস্যই নমস্তস্যই.. নমো নমঃ”। আর নিক-প্রিয়াঙ্কার দীপাবলি স্পেশ্যাল এই ছবি দেখেই বেজায় মজেছেন নেটিজেনরা। পাল্টা শুভেচ্ছাও জানিয়েছেন তারকা-দম্পতিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra nick jonas celebrating diwali

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com