সোশাল মিডিয়ায় ভাইরাল প্রিয়াঙ্কা-নিকের মেহেন্দির ছবি

বিয়ের মরশুমে পিছিয়ে নেই বলিউডও। দীপিকা-রণবীরের পর এবার গাঁটছড়া বাঁধলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। যোধপুরের উমেদ ভবন প্যালেসে বসেছে বিয়ের আসর।

By: Updated: December 2, 2018, 12:10:06 PM

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকা গায়ক নিক জোনাস বিয়ে করলেন। তবে সোশাল মিডিয়ায় ভাইরাল প্রিয়াঙ্কা-নিকের মেহেন্দির ছবি। পিপলস ডট কমের রিপোর্ট অনুযায়ী, শনিবার ক্রিস্টান মতে চারহাত এক হয়েছে তাদের। বিয়ের মরশুমে পিছিয়ে নেই বলিউডও। দীপিকা-রণবীরের পর এবার গাঁটছড়া বাঁধলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। যোধপুরের উমেদ ভবন প্যালেসে বসেছে বিয়ের আসর। রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের রাজকীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই প্রিয়াঙ্কার বিয়ে ঘিরে এই মুহূর্তে ব্যস্ত বি-টাউন। শুক্রবার থেকেই বিয়ের বিভিন্ন রীতি শুরু হয়েছে। সন্ধেয় জমজমাট সংগীত সেরোমনির আসর বসেছিল সেদিন। প্রিয়াঙ্কা-নিকের সংগীত উপলক্ষে সেদিন রাতে আতসবাজির রোশনাইয়ে মেতেছিল উমেদ ভবন প্যালেস।

মেহেন্দির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া নিজে। তবে এখানেই শেষ নয়, খ্রীস্টান রীতি মেনে বিয়ে হওয়ার পর হিন্দু রীতিতে বিয়ের আসর বসতে চলেছে যোধপুরেই। রিপোর্ট অনুযায়ী, গোলাপী রঙা লেহেঙ্গায় সেজেছিলেন দেশী গার্ল। তবে এদিন সকালেই যোধপুরে হাজির হয়েছিলেন নিতা আম্বানি, মুকেশ আম্বানির সঙ্গে অনন্ত ও ইশা আম্বানি। গণেশ হেগ্রে, সন্দীপ খোসলা, অর্পিতা খান, ব্রিটিশ টেলিভিশন তারকা জাসমিন ওয়ালিয়া, হলিউড অভিনেত্রী এলিজাবেথ উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

 

View this post on Instagram

 

Friends.. family.. ❤️

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

 

View this post on Instagram

 

Red, white and Bride!!! #Bachelorette

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

কিছুদিন আগেই প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বিয়ের জন্য বাড়িতে পুজো রেখেছিলেন। সেখানে ভারতীয় পোশাকে দেখা গিয়েছিল নিককে। তবে হিন্দু মতে বিয়ে যখনই হোক পিগি চপস ও নিক জোনাসকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে ভোললেনি কেউই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priyanka chopra nick jonas christian wedding54882

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং