বড় খবর

নতুন বছরের প্রস্তুতি শুরু প্রিয়াঙ্কা-নিকের

পাহাড়ে নিজেদের মতো সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। সঙ্গে জোয় জোনায় ও তার স্ত্রী। এছাড়াও দেখা গেল গেম অফ থ্রোনসের তারকা সোফি টার্নারকে।

খোশমেজাজে প্রিয়াঙ্কা ও নিক। Photo: Priyanka Chopra/ Instagram

প্রত্যেকেই নিজেদের মতো করে নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত। তবে এব্যাপারে এক পা এগিয়েই আছেন পিগি চপস। পাহাড়ে নিজেদের মতো সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস। সঙ্গে জোয় জোনায় ও তার স্ত্রী। এছাড়াও দেখা গেল গেম অফ থ্রোনসের তারকা সোফি টার্নারকে। তাদের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই এ খবর মিলেছে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন দেশি গার্ল। সুইজারল্যান্ডের শীতের আমেজ প্রাণভরে উপভোগ করছেন এই নবদম্পতি।

নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিকের সঙ্গে খুনশুটি করার ছবি। ছবিতে ক্যাপশন দিয়ে প্রিয়াঙ্কা বললেন, পাহাড়ের কোলে আনন্দ। তবে শুধু প্রিয়াঙ্কা নন ছবি শেয়ার করেছেন নিক জোনাসও। ইনস্টাগ্রামে ভাই জোয় জোনাস ও সোফি টার্নারের সঙ্গে ছবিও দিয়েছেন এই মার্কিন তারকা। আর পাহাড়ে গিয়ে বেজায় খুশি সোফিও।

 

View this post on Instagram

 

Happiness in the mountains ⛰ ❤️????

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

 

View this post on Instagram

 

The mountains, my love, family and friends.

A post shared by Nick Jonas (@nickjonas) on

 

View this post on Instagram

 

With my love in the mountains ????

A post shared by Sophie Turner (@sophiet) on

সম্প্রতি চারহাত এক হয়েছে প্রিয়াঙ্কা-নিকের। যোধপুরে রাজকীয় বিয়ের পর দিল্লিতে প্রথম রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন তারা। যেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। পরে মুম্বইয়ে আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেন পিগি। । পরে বলিউডের বন্ধুদের জন্য পার্টিও দেন তারা।

 

Web Title: Priyanka chopra nick jonas joe sophie turner new year vacation photos61964

Next Story
রেমো ডি’সুজার ছবি করছেন না ক্যাটরিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com