বড় খবর


ইশা আম্বানির বিয়েতে ট্র্যাডিশনাল পোশাকেই প্রিয়াঙ্কা ও নিক

মনীশ মলহোত্রার পোশাকে ট্র্যাডিশনাল পোশাকে ইতালিতে ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়াকে যে সবসময়ে শাড়িতে দেখা যায় এমনটা নয়। কিন্তু যখন দেখা যায়, চোখ ফেরানো দায়। এতটাই সুন্দর করে শাড়িটা সামলান পিগি। মনীশ মলহোত্রার ডিজাইন করা শাড়িতে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেল ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠানে। ইতালির লেক কোমোতে ধুমধাম করে হয়ে গেল ইশা আম্বানি ও আনন্দ পিরামলের এনগেইজমেন্টের অনুষ্ঠান।

বেজ রঙের সেমি শির শাড়ি তাও আবার ফ্লোরাল এমব্রয়ডারি করা, সঙ্গে মামানসই স্লিভ লেস ব্লাউজ, বেশ মানিয়েছিল দেশী গার্লকে। আর গয়নার জন্য কোয়ান্টিকো অভিনেত্রী বেছে নিয়েছিলেন ব্রেসলেট ও কানের দুল। মারসালার লিপস্টিক ও আর হালকা মেকআপে অনবদ্য ছিলেন তিনি।

 

View this post on Instagram

 

@priyankachopra takes gorgeousness to the next level in this @manishmalhotra ensemble. ????????????

A post shared by Team Priyanka Chopra (@team_pc_) on

মনীশ মলহোত্রার ডিজাইন করা শাড়িতে প্রিয়াঙ্কা চোপড়া

শুধু প্রিয়াঙ্কা চোপড়ার পোশাকই নয়, পিগি চপসকে সঙ্গ দিতে ছিলেন নিক জোনাসও। ভারতীয় ট্র্যাডিশনার পোশাকে দেখা গেল তাঁকেও। প্রচুর ডিটেলিংয়ের সঙ্গে মনীশ মলহোত্রার ডিজাইন করা কালো শেরওয়ানি পড়েছিলেন নিক। কালো ট্রাউজার ও ম্যাচ করা জুতোয় আগাম বর বেশে দেখে নেওয়া গেল প্রিয়াঙ্কা চোপড়ার বাগদত্তকে।

এর আগে, প্রিয়াঙ্কা ও নিককে দেখা গিয়েছিল ডিজাইনার র‌্যালফ লওরেনের ৫০ তম বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে নিউইয়র্ক ফ্যাশন উইকে। এই দুজনেই জুটি হিসাবে যে স্টাইলিশ সেকথা বোঝাই যাচ্ছে। এদিন প্রিয়াঙ্কা পড়েছিলেন র্যাল্ফ লওরেনের টার্টেল নেক গাউন ও আর গায়ক নিক জোনাস পরে ছিলেন সাদা শ্যুট ও ব্ল্যাক ট্রাউজার।

 

View this post on Instagram

 

@PriyankaChopra and @NickJonas at the 50th Anniversary Show during #NYFW. . Photographed by @AlexiLubomirski. . #RL50 #RalphLauren

A post shared by Ralph Lauren (@ralphlauren) on

প্রসঙ্গত, কিছুদিন আগেই ভারতে এসে নিজেদের বাগদান পর্ব সেরেছিলেন বাজিরাও মস্তানি অভিনেত্রী ও নিক জোনাস।

Web Title: Priyanka chopra nick jonas manish malhotra

Next Story
টেকনিক্যালি সাউন্ড ভয়ের ছবি বানানো সহজ নয়: উর্মিলা মাতন্ডকর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com