বড় খবর

রিসেপশনটা প্রিয়াঙ্কা-নিকের তো? নাকি রণবীর সিংয়ের

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বলিউডে তাদের রিসেপশনটা সেরেই ফেললেন। বৃহস্পতিবার সলমন খান, শাহিদ কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, কঙ্গনা রানাওয়াতদের উপস্থিতিতে আলোকজ্জল ছিল সন্ধ্যা।

২০ ডিসেম্বর বলিউড তারকাদের জন্য আরও রিসেপশনের আয়োজন করেছিল এই জুটি। Express Photo: Varinder Chawla

বৃহস্পতিবার প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বলিউডের তারকাদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন মুম্বইয়ের তাজে। সলমন খান, শাহিদ কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, কঙ্গনা রানাওয়াতদের মতো তারকাদের উপস্থিতিতে আলোকজ্জল ছিল সন্ধ্যা। কিন্তু প্রশ্নটা অন্য জায়গায়। রিসেপশনটা শুধুমাত্র প্রিয়াঙ্কা-নিকেরই ছিল তো? নাকি রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের মজা এখনও শেষ হয়নি। ইনস্টাগ্রাম ভিডিও তো সেকথাই বলছে। প্রিয়াঙ্কা-নিকের থেকে বেশি মজা করছেন রণবীর। পিছিয়ে নেই দীপিকাও। বাজিরাও মস্তানির গানে নেচে উঠলেন প্রিয়াঙ্কা-দীপিকা। হঠাৎ তার মাঝে ঢুকে পড়লেন রণবীর। বেচারা নিক কি করবেন কোথায় যাবেন বুঝেই উঠতে পারছিলেন না। নিজেই দেখুন

দিল ধড়কনে দো ছবির গল্লা গুড়িয়া গানে নাচলেন পিগি ও রণবীর। উর্মিলা মাতন্ডকর সিম্বা স্টারের সঙ্গে পা মেলালেন রঙ্গিলা রে গানে। সোশাল মিডিয়া তো এই ভিডিওগুলোই ভাইরাল। তবে শেষমেষ জায়গা পেয়েছেন নিক, স্ত্রীয়ের সঙ্গে দেশী গার্লে নাচলেন মার্কিন পপ তারকা। তবে রিসেপশনে আবু জানি- সন্দীপ ঘোসলার পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

Nick Jonas dancing to Desi Girl ahh I’ve seen everything in my life now!!

A post shared by i love you priyanka chopra???? (@priyankaaesthetics) on

 

View this post on Instagram

 

In the deepest of winters, Love makes everything bloom like spring. @priyankachopra romances a custom tulle Spring Blossom skirt, hand embroidered with tiny, organza and chiffon flowers encrusted with crystals and bugle beads as accents. A full sleeved lace blouse embellished with small sequins flowers, crystals and sequins and an embroidered stole to complete the ensemble. Mirror and lights play a crucial role in decor. Decor by Abu Jani Sandeep Khosla Styled by @stylebyami Photography by @storiesbyjosephradhik . . . #priyankachopra #nickjonas #reception #floral #bloom #sequins #crystals #embroidery #fairytaleensemble #fairytalebride #decor #mirror #lights #highgloss #goldmirror #dancefloor #dancingbride #romance #fragrantflowers #glamour #ajsk #abujani #sandeepkhosla #abusandeep

A post shared by Abu Jani Sandeep Khosla (@abujanisandeepkhosla) on

১ ও ২ ডিসেম্বর যোধপুরে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা ও নিক। বুধবার, পরিবারের ঘনিষ্ঠদের ও মিডিয়ার বন্ধুদের অভ্যর্থনা দেন এই নবদম্পতি। প্রিয়াঙ্কার মা মধু চোপড়াই আয়োজন করেছিলেন সেই পার্টির। কথা ছিল, ২০ ডিসেম্বর বলিউড তারকাদের জন্য আরও রিসেপশনের আয়োজন করবেন এই জুটি। সেই মতো এদিন ছিল বি টাউনের হুল্লোড়ের দিন।

স্কাই ইজ দ্য পিঙ্কের সহ অভিনেতা জায়রা ওয়াসিম। Express Photo: Varinder Chawla
কিয়ারা আদবানীর সঙ্গে করণ জোহর। Express Photo: Varinder Chawla
পার্টিতে প্রিয়াঙ্কা ও নিক খোসমেজাজে। Express Photo: Varinder Chawla
রাজকুমার রাও পত্রলেখা প্রিয়াঙ্কার রিসেপশন পার্টিতে। Express Photo: Varinder Chawla
আশা ভোঁসলের সঙ্গে দীপিকা । Express Photo: Varinder Chawla
শাহিদ কাপুর সঙ্গে নীরা রাজপুত। সমস্ত জল্পনার অবসান। Express Photo: Varinder Chawla
অনুষ্ঠানে হাজির সঞ্জয় দত্ত। Express Photo: Varinder Chawla
আরও এক নবদম্পতি রণবীর ও দীপিকা। Express Photo: Varinder Chawla
জাহ্ণবী কাপুর। Express Photo: Varinder Chawla
অনুষ্কা শর্মা। Express Photo: Varinder Chawla
রণবীরের কো-স্টার সারা আলি খান। Express Photo: Varinder Chawla
ছিমছাম বেশে অভিনেত্রী কাজল। Express Photo: Varinder Chawla
বেনারসীতে কঙ্গনা রানাওাত । Express Photo: Varinder Chawla
এভারগ্রীণ রেখা। Express Photo: Varinder Chawla
সিদ্ধার্থ রায় কাপুর ও বিদ্যা বালান। Express Photo: Varinder Chawla

তবে বিয়ের পর ভারতে প্রথম রিসেপশনটা হয়েছিল দিল্লিতে। সেখানে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নবদম্পতিকে শুভেচ্ছা জানান তিনি। বুধবার এসেছিলেন দ্য স্কাটই ইজ পিঙ্কের পরিচালক সোনালী বোস। তবে বৃহস্পতিবার ছিলেন এ.আর রহমান, সঞ্জয় লীলা বনশালী, সঞ্জয় দত্ত, রেখা, বিদ্যা বালান, প্রকাশ মেহেরা, কার্তিক আরিয়ন, সারা আলি খান, জাহ্নবী কাপুর ও সস্ত্রীক শাহিদ কাপুর।

Read the full story in English 

Web Title: Priyanka chopra nick jonas mumbai reception inside videos photos59632

Next Story
ঐন্দ্রিলা এবার ‘খনা’র ভূমিকায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com